Breaking News
semifinal-before-2-day-isoulation-had-razwan

সেমিফাইনালের আগে দুইদিন আইসিইউতে ছিলেন রিজওয়ান

অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনাল শেষে জানা গেল, ম্যাচটির আগে দুইদিন আইসিইউতে (ইন্টেন্সিভ কেয়ার ইউনিট) ছিলেন মোহাম্মদ রিজওয়ান। বুকে ব্যথার কারণে আইসিইউতে ভর্তি হতে হয়েছিল পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটারকে।

Advertisement

ম্যাচের আগেরদিন অবশ্য পাকিস্তান টিম ম্যানেজমেন্ট জানিয়েছিল, হালকা জ্বরে আক্রান্ত হওয়ায় সেমিফাইনালে অনিশ্চিত রিজওয়ান ও শোয়েব মালিক।

পাকিস্তানের ব্যাটিং পরামর্শক ম্যাথু হেইডেনও বলেছিলেন, রিজওয়ান হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যদিও অবস্থার ভয়াবহতা বলেননি কেউই। পাকিস্তানের ম্যানেজমেন্ট কৌশলে ব্যাপারটি গোপনে রেখেছিল।

Advertisement

কিন্তু সেমিফাইনালের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় রিজওয়ানের একটি ছবি। যেখানে দেখা যায়, আইসিইউর বেডে শুয়ে আছেন তিনি।

ম্যাচের পর পাকিস্তান দলের চিকিৎসক নাজিব সোমরো বলেন, ‘৯ নভেম্বরের প্রচণ্ড বুকের ব্যথার কথা জানায় রিজওয়ান। ফলে তাকে হাসপাতালে ভর্তি হতে হয়। সেরে ওঠার জন্য দুই দিন আইসিইউতে থাকতে হয়েছে তাকে।’

Advertisement

তিনি আরও বলেন, ‘সে অস্বাভাবিক দ্রুততার সঙ্গে সেরে উঠেছে এবং ম্যাচের আগেই ফিট হয়ে গেছে। দেশের জন্য তার নিবেদন ও আত্মত্যাগের উদাহরণই দেখলাম আমরা। মাঠে সে কেমন খেলেছে তা তো সবাই দেখলো।’

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫২ বলে ৬৭ রানের ইনিংস খেলেন রিজওয়ান। এই ম্যাচের মাঝেও একবার বাউন্সারের আঘাত লাগে রিজওয়ানের মাথায়। যদিও মানসিকভাবে ভেঙে পড়েননি তিনি। যদিও ম্যাচটি হেরে ফাইনালে ওঠা হলো না পাকিস্তানের।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পাল্লেকেলেতে শ্রীলঙ্কাকে হারাল আফগানিস্তান, ২০২৩ ODI বিশ্বকাপে যোগ্যতা অর্জন করল পাকিস্তান!

পাল্লেকেলেতে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে টসে …

Leave a Reply

Your email address will not be published.