Breaking News
sccotlant-vs-india-match-to-hard

আমার বিপক্ষে খেলতে কোহলির দুশ্চিন্তা হওয়া উচিত : ওয়াট

প্রথম রাউন্ড পার করে সুপার টুয়েলভে ভারতের গ্রুপে জায়গা হয়েছে স্কটল্যান্ডের। ভারতের বিপক্ষে খেলার আগে স্কটিশ স্পিনার মার্ক ওয়াট বললেন, ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির জন্য তার আছে বিশেষ পরিকল্পনা।

Advertisement

বর্তমান বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটার হলেন ভারতীয় অধিনায়ক কোহলি। সাম্প্রতিক সময়ে জাতীয় দলের জার্সিতে ফর্ম হারালেও, তার মতো তারকা ক্রিকেটাররা ফর্মে ফিরে যেকোনো দিন নিজের করে নেওয়ার সামর্থ্য রাখেন। বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে স্কটিশ কোচ শেন বার্জারের মানসিক খেলার মতোই দলটির স্পিনার ওয়াটও কোহলিকে আগে থেকেই চ্যালেঞ্জ দিয়ে রাখলেন।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচে ৪ ওভার বোলিং করে ১৯ রান খরচ করে একটি উইকেট পেয়েছিলেন ওয়াট। পাপুয়া নিউগিনি ও ওমান দুই দলের বিপক্ষে ম্যাচেই সমান ২৩ রান করে খরচ করে একটি উইকেট পান এই বাঁহাতি স্পিনার। সুপার টুয়েলভে এই ফর্মকে আরও সমৃদ্ধ করে বড় দল

Advertisement

গুলোকে চমক দিতে চান ওয়াট, বিশেষ করে ভারতীয় অধিনায়ক কোহলির উইকেট বলেকয়েই নিতে চান ২৫ বছর বয়সী এই ক্রিকেটার।

কোহলির উইকেট নেওয়ার ব্যাপারে ওয়াট বলেন, “কোহলির জন্য আমার বেশ কিছু পরিকল্পনা আছে, সেগুলো আমি সময়মতো কাজে লাগাতে চাই। আমার মনে হয়, আমার বিপক্ষে খেলার আগে কোহলির চিন্তিত হওয়া উচিত। বড় দলের বিপক্ষে আমরা চ্যালেঞ্জ জানাতে চাই এবং তারা বিশ্বের অন্যতম সেরা দল। আমাদের দলের সবাই বিশ্বকাপে নিজেদের সামর্থ্য দেখানোর জন্য মুখিয়ে আছে।”

Advertisement

বিশ্বকাপের প্রথম ম্যাচেই বাংলাদেশকে হারিয়ে চমক দিয়েছে স্কটল্যান্ড। সুপার টুয়েলভেও তেমন কিছু করার জন্য মুখিয়ে আছে স্কটিশরা এবং তাদের আত্মবিশ্বাসও আছে যে তারা কিছু করতে পারবেন।

ওয়াট বলেন, “আমার মনে হয়, আমরা কিছু আপসেট ঘটাব। না পারার কোনো কারণ আমি দেখি না। আমরা আগেও এটি করেছি। আমরা বিশ্বের অন্যতম সেরা ওয়ানডে দলকে হারিয়েছি। আমরা সম্প্রতি বাংলাদেশকে হারিয়েছি। আমরা খুবই ভালো ফর্মে আছি। আমি মনে করি, অন্য দলগুলো আমাদের ছোট করে দেখবে না। তাদের উচিত স্কটল্যান্ডকে নিয়ে ভাবা।”

Advertisement

প্রসঙ্গত, আগামী ৫ নভেম্বর ভারতের মুখোমুখি হবে স্কটল্যান্ড।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

দলের সবাইকে ছেড়ে একা ভারতে আসছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার, বিমানে চেপেই হিন্দিতে বার্তা

অবশেষে ভারতে আসার ভিসা পেলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার উসমান খোয়াজা। ভারতে আসার বিমানে বসে সে কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *