Breaking News

নাইটদের জন্য স্বস্তির খবর, চোট সারিয়ে অনুশীলনে ফিরলেন রাসেল-ফার্গুসন

চোটের কারণে রাসেল তিন ও লকি শেষ দুই ম্যাচে মাঠে নামতে পারেননি।আইপিএলের প্রথম চারের দৌড় জমে উঠেছে। এখনও একটি স্থানের জন্য খাতায় কলমে লড়াই করছে চারটি দল। কলকাতা নাইট রাইডার্সের বাকি আর এক ম্যাচ। বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাজস্থান রয়্যালসকে হারালেই মোটামুটি প্রথম চারের টিকিট পাকা নাইটদের। সেই ম্যাচের আগেই স্বস্তির খবর কেকেআরের জন্য। চোট সারিয়ে অনুশীলনে ফিরেছেন আন্দ্র রাসেল এবং লকি ফার্গুসন।আন্দ্রে রাসেল এবং লকি ফার্গুসন কেকেআরের বোলিং বিভাগের প্রধান অস্ত্র। রাসেলের অভাব চেন্নাই সুপার কিংস ম্যাচে হাড়েহাড়ে টের পেয়েছে কেকেআর।

Advertisement

সিএসকের বিরুদ্ধে ম্যাচের পর থেকে তিনটি ম্যাচ খেলতে পারেননি রাসেল। তারপরের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে চোট পান লকি ফার্গুসনও। তবে রাজস্থান রয়্যালস ম্যাচের আগে দুই মহাতারকাই ফিরেছেন। মঙ্গলবার কেকেআরের এক ইন্সটাগ্রাম লাইভে দুই তারকাকেই নেটে ঘাম ঝড়াতে দেখা গেছে। বুধবার এক সোশ্যাল মিডিয়া পোস্টেও তাঁদের অনুশীলনে ফেরার খবর পুনরায় জানান নাইট কর্তৃপক্ষ।দুই তারকার অনুশীলনের ছবি দিয়ে পোস্টের ক্যাপশানে লেখা হয়, ‘রাসেল কোথায়? লকি কোথায়? ওরা ট্রেনিং গ্রাউন্ডে আগুন ঝড়াচ্ছে।’

‘দ্রে রাস’-র বোলিংয়ের পাশাপাশি মিডল অর্ডারে তাঁর মতো পাওয়ার হিটিং হয়তোই আর কেউ করতে পারে। টুর্নামেন্টের দ্বিতীয় ভাগে সাত উইকেট নিয়ে জাত চিনিয়েছেন ফার্গুসনও। তাই গ্রুপ লিগের গুরুত্বপূর্ণ শেষ ম্যাচ এবং সম্ভবত প্লে-অফের আগে এই দুইজনের ফেরা যে কেকেআরের শক্তি বহুগুনে বাড়িয়ে দেবে, তা আলাদা করে বলার প্রয়োজন হয় না।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

বল করেন না, তাও টিম ইন্ডিয়ার এই তারকা ক্রিকেটারকে অল-রাউন্ডারের তকমা দিলেন গাভাসকর

পার্টটাইমার হিসেবেও বল করতে দেখা যায় না। বিশেষজ্ঞ ব্যাটসম্যান হলেও প্রয়োজনে উইকেটকিপিং করতে দেখা যায় …

Leave a Reply

Your email address will not be published.