Home / Cricket News / ‘রাসেল প্রতিপক্ষকে গুঁড়িয়ে দিতে পারে’

‘রাসেল প্রতিপক্ষকে গুঁড়িয়ে দিতে পারে’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর্দা উঠবে শুক্রবার। মিরপুরে উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে খুলনার মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন ঢাকা।

উদ্বোধনী দিন সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুরে খুলনা টাইগার্সের মুখোমুখি হবে ঢাকা। ম্যাচের ঠিক আগের দিন আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ বলেন, আন্দ্রে রাসেল আমাদের দলের জন্য অনেক বড় প্লাসপয়েন্ট। প্রতিপক্ষকে গুঁড়িয়ে দিতে পারে এমন একজন খেলোয়াড় আপনার দলে থাকলে তার ওপর ভরসা করতেই পারেন। আশা করি কাল গুড মুডে থাকবে।

শুধু আন্দ্রে রাসেলের দিকেই তাকিয়ে থাকতে চান না মাহমুদউল্লাহ। তিনি বলেন, অনুশীলনে কমবেশি সবাই ছক্কার প্র্যাকটিস করেছে। তামিম ইকবালসহ অনেকেই বল মাঠের বাইরে পাঠিয়েছে।  তবে হ্যাঁ, যেহেতু ৫-৬ এ ব্যাট করতে হয়, অনেক সময় রেঞ্জ হিটিংয়ের প্রয়োজন হয়- ওটাই অনুশীলন করছি।

ঢাকার ব্যাটিং লাইনআপে আছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল, আফগানিস্তানের তারকা ওপেনার মোহাম্মদ শেহজাদ, বোলিংয়ে আছেন মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, শফিউল ইসলাম, এবাদত হোসেন ও লংকান তারকা ইসুরু উদানা।

তবে চোটের কারণে প্রথম দুই ম্যাচে পাওয়া যাবে না মাশরাফিকে। এ প্রসঙ্গে মাহমুদউল্লাহ বললেন, মাশরাফি ভাই থাকলে দলের পেস বোলিং ডিপার্টমেন্ট আরও সমৃদ্ধ হয়ে যায়। কন্ডিশন বিবেচনায় উনার অভিজ্ঞতা অনেক কাজে আসে। প্রথম দুইটা ম্যাচে উনাকে সম্ভবত পাব না। তৃতীয় ম্যাচে তিনি থাকবেন ইনশাআল্লাহ্, আমি আশাবাদী।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

স্টয়নিস-হেটমায়ারে বাজিমাত দিল্লির

পাঞ্জাব কিংসের সুযোগ ছিল পয়েন্ট টেবিলে রাজস্থান রয়্যালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ধরার। ওদিকে জয় ...