Breaking News
run-need-babor-azam

রানের জন্য মরিয়া বাবর আজম

টি২০ ও ওয়ানডেতে সেরা ব্যাটসম্যান বাবর আজম। আমিরাতের বিশ্বকাপেও তার ব্যাট হেসেছিল। পাকিস্তানের হয়ে ছয় ম্যাচে করেন ৩০৩ রান। শুধু টি২০ আর ওয়ানডে নয়, টেস্টের র‌্যাঙ্কিংয়েও তিনি আছেন প্রথম দশের ঘরে। কিন্তু বাংলাদেশের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে পারেননি সেভাবে জ্বলে উঠতে। দুই ইনিংসে তার মোট রান ২৩। ভাবা যায়, এই সময়ের অন্যতম সুপার ব্যাটার বাবরের নামের পাশে মাত্র ২৩ রান। তাও দুই ইনিংস মিলিয়ে।

টেস্টের আগে টি২০ সিরিজেও সেই বাবরের দেখা মেলেনি। এক ম্যাচে ১৯, আরেক ম্যাচে এক রান, আরেক ম্যাচে করেন মাত্র ৭। এমন নিষ্প্রভতাই বলে দিচ্ছে ভালো নেই বাবর আজম। রানের জন্য মনটা আনচান করছে তার। তাই তো বৃহস্পতিবার ঐচ্ছিক অনুশীলন থাকার পরও নেমে যান মিরপুরের একাডেমি মাঠে।

যেখানে বাবরের সঙ্গে ছিলেন আরও চার ক্রিকেটার- আজহার আলি, ফাওয়াদ আলম, সৌদ শাকিল ও কামরান গুলাম। আজ সকালে পুরোদমে অনুশীলনে নেমেছে পাকিস্তান টিম। আর শনিবার মিরপুরে সিরিজের দ্বিতীয় টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে তারা। তার আগে অধিনায়ক বাবর ছিলেন পুরো সিরিয়াস মুডে। অনুশীলনে তাকে বেশ মনোযোগী ছাত্রই মনে হয়েছিল। কোচ সাকলায়েন মুশতাকও ছিলেন বাবরের আশপাশে। প্রিয় ছাত্রকে সব ধরনের পরামর্শই হয়তো দিয়েছেন তিনি।

বাবরের এই অনুশীলনের মাঝে একটা ইঙ্গিত ঠিকই মিলছে। রানের জন্য কতটা মরিয়া তিনি। টি২০ বিশ্বকাপে যে বাবর ছিলেন ছন্দে, বাংলাদেশে এসে তার ছন্দ যেন হারিয়ে গেল। সেই ছন্দের খোঁজেই হয়তো মরিয়া এই পাকিস্তানি দলনেতা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ভিডিয়ো: বোলারের হাত ফস্কে পিচের বাইরে পড়া বলও রেয়াত করলেন না বাটলার, হাঁকালেন ৬

বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে নেদারল্যান্ডসের ওয়ান ডে সিরিজটা বরাবরাই একতরফা হওয়ার কথা ছিল, হলও তাই। তিন …

Leave a Reply

Your email address will not be published.