Breaking News
Rubel-main-team-bangladesh

‘অতিরিক্ত’ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল দলে রুবেল হোসেন

দলের সাথে ওমানে যাত্রা করেছিলেন ‘অতিরিক্ত’ হিসেবে। এখন ওমান থেকে দুবাই যাত্রা করবেন বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপের ‘মূল দল’ এর একজন হিসেবে; রুবেল হোসেনের সময়টা যেন রাতারাতি বদলে গেছে!আনুষ্ঠানিক দল পরিবর্তনের নির্ধারিত সময় (১০ অক্টোবর) একদিন বাকি থাকতে শনিবার বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে এসেছে পরিবর্তন। রুবেল হোসেনকে ‘অতিরিক্ত’ নয়, বরং মূল দলে অন্তর্ভূক্ত করেই বিশ্বকাপে নিয়ে যাচ্ছে বাংলাদেশ। টাইগারদের বিশ্বকাপ দল এখন ১৫ নয়, বরং ১৬ জনের।

বিসিবির একটি অফিশিয়াল মিডিয়া রিলিজে শনিবার এই ঘটনা জানানো হয়।সামগ্রিকভাবে রুবেলের এটি বাংলাদেশের হয়ে ষষ্ঠ বিশ্বকাপ হবে। এর আগে ওয়ানডেতে ২০১১, ২০১৫ ও ২০১৯ বিশ্বকাপ খেলেছেন রুবেল। ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে তাঁর ইতিহাস সৃষ্টিকারী সেই দুটো ডেলিভারি আজও ভক্তদের মনে অমলিন। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছেন দুটি; ২০০৯ ও ২০১৪ সালে।

রোববার আমিরাতের উদ্দেশ্যে রওনা দেবে বাংলাদেশ। বাংলাদেশের সফরসঙ্গী হবে শ্রীলঙ্কা ও ওমান জাতীয় দল। আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ১২ ও ১৪ অক্টোবর যথাক্রমে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের আগে ‘আনুষ্ঠানিক’ দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

 

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

লিটনের জিম্বাবুয়ে সিরিজ শেষ, এশিয়া কাপেও অনিশ্চিত

আশঙ্কাটাই সত্যি হলো। জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিংয়ের চোটে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে …

Leave a Reply

Your email address will not be published.