Breaking News
RR-loss-match

ব্যাটিং ব্যর্থতায় মুস্তাফিজদের অসহায় আত্মসমর্পণ

পয়েন্ট টেবিলের শীর্ষ চারে ওঠার সুবর্ণ সুযোগ হাতছাড়া করল রাজস্থান রয়্যালস। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের ৩৬তম ম্যাচে ১৫৫ রানের লক্ষ্য তাড়ায় নেমে দিল্লী ক্যাপিটালসের কাছে ৩৩ রানে হেরে গেছে দলটি। এতে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে দিল্লী।আবুধাবিতে দিল্লী নিজেদের ১০ম এবং রাজস্থান নিজেদের ৯ম ম্যাচ খেলতে নেমেছিল। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান জড়ো করে দিল্লী। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করেন শ্রেয়াস আইয়ার। এছাড়া শিমরন হেটমেয়ার ২৮ ও অধিনায়ক রিশভ পান্ট ২৪ রান করেন।

Advertisement

বল হাতে এদিনও ইনিংসের সূচনা করেছিলেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান, যথারীতি ছিলেন দুর্দান্ত। ৪ ওভার বল করে হজম করতে হয়নি কোনো বাউন্ডারি। ২২ রানের খরচায় শিকার করেন দুটি উইকেট। চেতন সাকারিয়াও জোড়া উইকেট শিকার করেন।জয়ের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ৬ রানের মধ্যে দুই ওপেনার লিয়াম লিভিংস্টোন ও যশস্বী জাইসওয়ালকে হারিয়ে ফেলে রাজস্থান। স্যাঞ্জু স্যামসন এক প্রান্ত আগলে রাখলেও ১৭ রানে বিদায় নেন ডেভিড মিলার। এরপর বিপর্যয় সামলাতে স্যামসন ও মহিপাল লোমরোর দুজনই সাবধানী ব্যাটিং শুরু করেন।

স্যামসন সেট হওয়ার পর মারমুখী হওয়ার চেষ্টা করলেও লোমরোর ২৪ বলে ১৯ রান করে বিদায় নেন। রিয়ান পরাগ ৭ বলে ২ ও রাহুল তেভাটিয়া ১৫ বলে ৯ রান করেন। এতেই কার্যত ম্যাচ থেকে ছিটকে পড়ে রাজস্থান। স্যামসন আর লোমরোর ছাড়া কেউই দুই অঙ্কের রানের দেখা পাননি।শেষপর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে রাজস্থান জড়ো করে মাত্র ১২১ রান। স্যামসন ৫৩ বল মোকাবেলা করে ৮টি চার ও ১টি ছক্কায় ৭০ রান করে অপরাজিত থাকেন। দিল্লীর পক্ষে অ্যানরিখ নরকিয়া শিকার করেন দুটি উইকেট।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কোনও অভিযোগ করছি না, তবে এটাই সত্যি- দলে জায়গা না পাওয়া নিয়ে মুখ খুললেন ভারতের পেসার

২০২৩ সালে একটি দুর্দান্ত শুরু করেছে টিম ইন্ডিয়া। দলটি শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *