Breaking News
rohitra-reached-dhonis-neighborhood-by-the-side-of-the-road

ধোনির পাড়ায় পৌঁছে গেলেন রোহিতরা, রাস্তার ধারে, বাড়ির ছাদে ভিড় জমালেন অনুরাগীরা, চোখে পড়ল চেনা উন্মাদনা: ভিডিও

শুক্রবার ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড।

Advertisement

জয়পুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে উত্তেজক জয় তুলে নিয়েছে টিম ইন্ডিয়া। এবার তিন ম্যাচের সিরিজ জয় নিশ্চিত করার লক্ষ্য নিয়ে রাঁচিতে পৌঁছে গেল ভারতীয় দল। বৃহস্পতিবার একই সঙ্গে মহেন্দ্র সিং ধোনির শহরে পা দিয়েছে নিউজিল্যান্ড দলও। দু’দলের ক্রিকেটারদের একই সঙ্গে টিম বাসে সফর করতে দেখা গিয়েছে।

শুক্রবার রাঁচির ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে মুথোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। বৃহস্পতিবার সেই উদ্দেশ্যেই জয়পুর থেকে রাঁচির বিমান ধরেন ক্রিকেটাররা। বিসিসিআইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করা হয়, যেখানে জয়পুরের টিম হোটেল ছেড়ে বেরনো থেকে রাঁচির টিম হোটেলে চেক-ইন পর্যন্ত টিম ইন্ডিয়ার সংক্ষিপ্ত যাত্রা তুলে ধরা হয়েছে।

Advertisement

রাঁচিতে পৌঁছনোর পর রাস্তার দু’ধারে দাঁড়িয়ে ক্রিকেটপ্রেমীদের জাতীয় দলকে স্বাগত জানাতে দেখা গিয়েছে। এমনকি টিম হোটেলে ঢোকার মুখে উত্সাহী মানুষকে ক্রিকেটারদের একঝলক দেখার আশায় বাড়ি ও অফিসের ছাদে ভিড় জমাতেও দেখা যায়। সবমিলিয়ে করোনার বাধা টপকে ক্রিকেট নিয়ে ভারতে পরিচিত উন্মাদনা ফিরতে দেখা যাচ্ছে পুনরায়।

শুক্রবার স্টেডিয়ামেও দেখা যেতে পারে দর্শকদের তুমুল উন্মাদনা। কেননা টিকিটের চাহিদার দিকে তাকিয়েই রাজ্য ক্রিকেট সংস্থা সরকারের কাছে একশো শতাংশ দর্শকাসন ভরানোর অনুমতি চায়। ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থা সেই অনুমতি পেয়েও গিয়েছে

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

বাংলাদেশ – ভারত সিরিজ ‘ক্রিকেটাররা নিউজিল্যান্ড থেকে বাংলাদেশে যেতে পারলে কোচরা কেন নয়’

বিশ্বকাপ হতাশার পর নিউজিল্যান্ড সফরে বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটারসহ কোচদের বিশ্রাম দিয়েছে বোর্ড অব কন্ট্রোল …

Leave a Reply

Your email address will not be published.