Breaking News

চাঁছাছোলা সমালোচনায় গণমাধ্যমের ওপর ক্ষেপেছেন রিয়াদ

নিজেদের ইতিহাসের সবচেয়ে বড় জয়ের সাথে নিশ্চিত হয়েছে সুপার টুয়েলভও। কিন্তু সংবাদ সম্মেলনে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এলেন গম্ভীর মুখে। খানিক পরই বোঝা গেল তার কারণ। স্কটল্যান্ডের কাছে পরাজয়ের পর চাঁছাছোলা সমালোচনার পর গণমাধ্যমের প্রতি দলের অনুভূতিরই বহিঃপ্রকাশ ঘটল যেন।

স্কটিশদের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করা টাইগাররা পড়েছিল সুপার টুয়েলভের আগে বাদ পড়ার শঙ্কায়। সেই ম্যাচের পর দলের পারফরম্যান্সের পাশাপাশি কাঠগড়ায় দাঁড় করা হয় সিনিয়র ক্রিকেটারদের। রিয়াদ স্পষ্টত জানালেন, এমন ঢালাও সমালোচনা দল ভালোভাবে নেয়নি।

তিনি বলেন, ‘আজকে ভালো খেলেছি দেখে মনে হচ্ছে (ভালো প্রস্তুতি হয়েছে)। সবার কাছে এরকম মনে হবে আজকে। যদি এক ম্যাচে খারাপ হয় খুব বেশি করে সমালোচনা শুরু হয়ে যাবে। আমরা চেষ্টা করছি দল হিসেবে যেন ভালো পারফর্ম করতে পারি। সবার কমিটমেন্ট আজ শতভাগেরও বেশি ছিল, এটা সবসময়ই থাকে। ভালো কিছু করার জন্য দলের সবাই উদগ্রীব ছিল।’

গণমাধ্যমের পক্ষ থেকে তাই রিয়াদের কাছে সরাসরিই জানতে চাওয়া হল- সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের প্রতিনিধিরা একটু শক্ত অবস্থান নিচ্ছেন কি না। এমন প্রশ্নের জবাবে রিয়াদের সোজাসাপ্টা জবাব, ‘শক্ত হওয়াটাই মনে হয় স্বাভাবিক। বিগত কয়েকদিনে… আমরা মানুষ আমরাও ভুল করি। এ কারণে একেবারে ছোট করে ফেলা ঠিক না।’

‘এটা আমাদের দেশ, আমরা সবাই একসাথে। আমি সবসময় বলি, যখন খেলি পুরো দেশ একসাথে খেলি। এবং আমাদের চেয়ে বেশি অনুভূতি কারও নেই। সমালোচনা অবশ্যই হবে, খারাপ খেলেছি। কিন্তু একেবারে ছোট করে ফেলা ঠিক না। এটা আমাদের সবারই খারাপ লেগেছে।’– বলেন তিনি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ভারত-পাক ম্যাচের আগে আর হবে না ‘মওকা-মওকা’ বিজ্ঞাপন! কিন্তু কেন?

দুর্গাপুজোর আগে মহালয়া যেমন শারদ উৎসবের জানান দিয়ে যায়, ঠিক তেমনই ভারত-পাকিস্তান ম্যাচের আগে মওকা-মওকা …

Leave a Reply

Your email address will not be published.