Breaking News

রাজকীয় সংবর্ধনায় বাড়ি ফিরলেন ঋতুরাজ, ভাইরাল ভিডিও। সম্পূন্য ভিডিও দেখুন এখানে –

চেন্নাই সুপার কিংসকে ট্রফি দিয়ে রবিবার পুনেতে নিজের বাড়িতে পৌঁছালেন সিএসকের ওপেনার রুতুরাজ গায়কোয়াড়। আর বাড়ি ফিরতেই উষ্ণ অভ্যর্থনা পেলেন এ বারের আইপিএল-এর অরেঞ্জ ক্যাপ জয়ী ব্যাটার।

২০২১ আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস দলের অন্যতম সেরা ব্যাটর ২৫ বছরের রুতুরাজ গায়কোয়াড়। এ বারের আইপিএলে ১৬টি ম্যাচে খেলে করেছেন ৬৩৫ রান। সবচেয়ে বেশি ৬৪টি বাউন্ডারি মারা ছাড়া সদ্য শেষ হওয়া আইপিএলে সবচেয়ে বড় ১০৮ মিটারের ছক্কাও হাঁকিয়েছেন রুতুরাজ। নিজের ব্যাটে ভর করে দলকে জেতানোর পাশাপাশি তিনি জিতেছেন ২০২১ আইপিএল-এর কমলা টুপি।

এবার আইপিএল শেষ করে দীর্ঘদিন পরে নিজের বাড়ি ফিরলেন রুতুরাজ গায়কোয়াড়। চেন্নাই সুপার কিংসকে ট্রফি দিয়ে রবিবার পুনেতে নিজের বাড়িতে পৌঁছালেন সিএসকের ওপেনার রুতুরাজ গায়কোয়াড়। আর বাড়ি ফিরতেই উষ্ণ অভ্যর্থনা পেলেন এ বারের আইপিএল-এর অরেঞ্জ ক্যাপ জয়ী ব্যাটার।

চেন্নাই সুপার কিংসের তরফে সোশ্যাল মিডিয়ায় রুতুরাজের বাড়ি ফেরার ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে দেখা যায় লাল রঙের জ্যাকেট পরে গাড়ি থেকে নামেন সিএসকের অপেনার। এবং তাঁর মা সবিতা গায়কোয়াড় আরতির থালা হাতে এগিয়ে আসেন। বরণ করে নেন রুতুকে। ওই ভিডিয়োর ক্যাপশনে সিএসকে লেখে, ‘মার্সাল আরাসান বাড়ি ফিরলেন।’ টুইটারে রুতুরাজের বাড়ি ফেরার রাজকীয় অভ্যর্থনার এই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়েছে। এক সমর্থক লিখেছেন, ‘অরেঞ্জ ক্যাপ জয়ী রুতুরাজ গায়কোয়াড়ের গ্র্যান্ড ওয়েলকাম।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা এখন থেকেই শুরু হয়ে গিয়েছে, বলে দিলেন কার্তিক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারত। কার্তিক জানালেন, বিশ্বকাপের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে এর …

Leave a Reply

Your email address will not be published.