Breaking News

ফের বাবা হচ্ছেন ধোনি! গর্ভবতী সাক্ষীর ছবি প্রকাশ্যে IPL ফাইনালের পরে

দ্বিতীয়বারের মত বাবা হচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএল ফাইনালের পরের দিনই সুসংবাদ দিলেন রায়নার স্ত্রী।বাবা হচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরের দিনই বড়সড় সুসংবাদ জানালেন স্বয়ং সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা। রেকর্ড সংখ্যক চার বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে সিএসকে। ধোনির নেতৃত্বে। শুক্রবার কেকেআরকে কার্যত উড়িয়ে দিয়ে শিরোপা জিতেছে চেন্নাই।গত বছর প্লে অফের বহু আগেই ছিটকে গিয়েছিল চেন্নাই। অনেকেই বুড়ো ব্রিগেডকে বাতিলের খাতায় ফেলে দিয়েছিল। তবে সেখান থেকে সমালোচকদের ভুল প্রমাণ করে এবার চ্যাম্পিয়ন চেন্নাই। রাজার মত। গত বছর মরুশহরে আয়োজিত আইপিএলের পরে সুরেশ রায়না এবং ধোনির ভবিষ্যতের ওপর ফুলস্টপ ফেলে দিয়েছিলেন অনেকে।

Advertisement

এবার রায়না প্রথম একাদশে জায়গা হারালেও ধোনি ফের একবার নিজের ক্রিকেট প্রজ্ঞার পরিচয় দিয়ে দলকে চ্যাম্পিয়ন করেন।চেন্নাই যতবারই চ্যাম্পিয়ন হয়েছে ততবারই ক্যাপ্টেন ধোনি তা তুলে দিয়েছেন তরুণ কোনও তারকার হাতে। এবার সেলিব্রেশন মঞ্চে ধোনি কাপ তুলে দিলেন দীপক চাহারের হাতে।আর চেন্নাইয়ের আবেগ ছাড়া সেলিব্রেশনে সঙ্গী হয়েছিলেন সাক্ষী ধোনিও। ঘনিষ্ঠভাবে মাঠেই ধোনিকে বিয়ার হাগ করেন সাক্ষী। তারপর বাবা-মার সঙ্গে উদযাপন শুরু করেন কন্যা জিভা ধোনিও। ধোনি-সাক্ষীর এই সেলিব্রেশনের ছবি ভাইরাল হওয়ার পরই মহাতারকার বাবা হওয়ার খবর ভাইরাল হয়ে যায়। ধোনিকে আলিঙ্গন করার সময়ে সাক্ষীকে দেখা গিয়েছে ঢিলেঢালা পোশাক পরে থাকতে।

তারপরেই জল্পনা জোরালো হয় নিজের বেবি বাম্প প্রকাশ্যে না আনার জন্যই কী এমন পোশাক সাক্ষীর!এমন জল্পনা চলার সময়েই সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা জানিয়ে দেন, সাক্ষী সত্যি অন্তঃসত্ত্বা। ২০২২ এ-ই বাবা হচ্ছেন ধোনি। দ্বিতীয়বারের মত।যাইহোক, ফাইনালে ফাফ ডু প্লেসিসের ৫৯ বলে ৮৬ রানে ভর করে চেন্নাই স্কোরবোর্ডে ১৯২ তুলেছিল। ডুপ্লেসিস শুরু থেকে শেষ পর্যন্ত চেন্নাই ইনিংসে শিট এঙ্করের ভূমিকা পালন করেন।

Advertisement

অন্য প্রান্তে রুতুরাজ গায়কোয়াড, রবিন উথাপ্পা, মঈন আলিরা যোগ্য সঙ্গত করেন প্রোটিয়াজ তারকাকে।এরপর কেকেআরের দুরন্ত ব্যাটিং লাইন আপকে চেন্নাই বোলাররা মাত্র ১৬৫ রানে আটকে রাখে। তিন উইকেট দখল করেন শার্দূল ঠাকুর। রবীন্দ্র জাদেজা এবং জোশ হ্যাজেলউড দুটো করে উইকেট নেন। কেকেআরের কুখ্যাত মিডল অর্ডার ফের একবার ভোগাল। ভেঙ্কটেশ আইয়ার এবং শুভমান গিল দারুণ শুরু করে ম্যাচে দলকে রাখলেও পরে তাসের ঘরের মত ভেঙে পড়ে নাইটরা।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কোনও অভিযোগ করছি না, তবে এটাই সত্যি- দলে জায়গা না পাওয়া নিয়ে মুখ খুললেন ভারতের পেসার

২০২৩ সালে একটি দুর্দান্ত শুরু করেছে টিম ইন্ডিয়া। দলটি শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *