Breaking News
Ravi-Shastri

টি টোয়েন্টি বিশ্বকাপের পর কোচের পদ থেকে সরে যাবেন রবি শাস্ত্রী

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতের প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দলেন রবি শাস্ত্রী। বিশ্বকাপ দিয়ে তার চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আর ভারতের কোচ হিসেবে দায়িত্ব চালিয়ে যেতে আগ্রহী নন রবি শাস্ত্রী

Advertisement

২০১৭ সালে ভারতীয় দলের প্রধান কোচের দায়িত্ব নিয়েছিলেন শাস্ত্রী । দায়িত্ব পালন করেছেন ২০১৯ ওয়ানডে বিশ্বকাপেও । এই সময়ে দ্বিপাক্ষিক সিরিজে অসংখ্য সাফল্য পেয়েছে ভারত । এছাড়া আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২১ এর ফাইনাল খেলেছিল ভারত। এত সব অর্জনের পরে শাস্ত্রী মনে করেন এটিই সঠিক সময় তার বিদায় নেওয়ার । তাই টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় কোচের পদ থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দিলেন।

আরও পড়ুনঃ-কোহলিকে হটাতে খেলোয়াড়রাই অভিযোগ করেছিলেন জয় শাহেরর কাছে! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য।

Advertisement

দ্য গার্ডিয়ানকে ৫৯ বছর বয়সী রবি শাস্ত্রী বলেন, “আমি বিশ্বাস করি এটাই সঠিক সময় কারণ আমি যা চেয়েছিলাম, তা সবই অর্জন করেছি। যদি আমরা বিশ্বকাপ জিততে পারি তাহলে সেটা হবে দারুণ এক অর্জন। এর চেয়ে বেশি আর কিছু নেই। সময় পেরিয়ে যাওয়ার পরও থেকে যাওয়াতে আমি বিশ্বাসী না।”

সম্প্রতি ইংল্যান্ডের মাটিতে টেস্ট ম্যাচ জিতেছে ভারত। এছাড়া শাস্ত্রীর কোচিং কালে অস্ট্রেলিয়ায় দুইবার সিরিজ জিতেছে। এই অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড সফরই তার চার দশকের ক্রিকেট ক্যারিয়ারের (ক্রিকেটার ও কোচ হিসেবে) শাস্ত্রীর অন্যতম দুইটি সেরা মুহূর্ত ।

Advertisement

তিনি বলেন , “অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে সিরিজ হারানো এবং এই করোনা মহামারীর সময়েও ইংল্যান্ডে সিরিজে এগিয়ে থাকা, আমার চার দশকের ক্রিকেট ইতিহাসের মধ্যে সবচেয়ে সন্তোষজনক দুই মুহূর্ত

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

হাওয়ায় ভেসে দুরন্ত ক্যাচ নিলেন লিটন! বিশ্বাসই করতে পারছিলেন না কোহলি, দেখুন ভিডিয়ো

ইতিমধ্যেই জমে উঠেছে ভারত বনাম বাংলাদেশ প্রথম একদিনের ম্যাচ। মীরপুরের শের-এ বাংলা স্টেডিয়ামে এই ম্যাচের …

Leave a Reply

Your email address will not be published.