Breaking News

আইপিএল-এর হ্যাংওভার এখনও কাটেনি রশিদের, মারকাটারি ব্যাটিংয়ে ঝড় তুললেন আফগান তারকা

ছিলেন বিশ্বের অন্যতম সেরা স্পিনার। যেরকম ব্যাট করছেন, তাতে বিশ্বের অন্যতম সেরা অল-রাউন্ডারে পরিণত হতে পারেন তাড়াতাড়িই। রশিদ খানের ব্যাটের হাতটাও যে মন্দ নয়, সেটা বোঝা গিয়েছে সদ্য সমাপ্ত আইপিএলে। প্রয়োজনের সময় ব্যাট হাতে গুরুত্বপূর্ণ অবদান রাখা তো বটেই, এমনকি ব্যাটসম্যান হিসেবে গুজরাট টাইটানসকে একটি ম্যাচও জিতিয়েছেন তিনি।

গুজরাটকে আইপিএল চ্যাম্পিয়ন করানোর পরে রশিদ এবার দেশের জার্সিতে মাঠে নেমেছেন জিম্বাবোয়ের বিরুদ্ধে। প্রথম ম্যাচে যেরকম মারকাটারি ব্যাটিং করলেন, তাতেই বোঝা যায় যে, আইপিএলের রেশ এখনও কাটেনি আফগান তারকার।

হারারে স্পোর্টস ক্লাবে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে আফগানিস্তান। তারা নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২৭৬ রান সংগ্রহ করে। নিশ্চিত শতরান হাতছাড়া করেন রহমত শাহ। সেঞ্চুরির সুযোগ হাতছাড়া করেন ক্যাপ্টেন হাশমতউল্লাহ শাহিদিও।

রহমত ৯৪ রান করে আউট হন। হাশমতউল্লাহ ৮৮ রান করে সাজঘরে ফেরেন। তবে শেষবেলায় ব্যাট হাতে রীতিমতো তাণ্ডব চালান রশিদ খান। তিনি ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৩৯ রান করে অপরাজিত থাকেন। রহমানুল্লাহ গুরবাজ ১৭ ও মহম্মদ নবি ১০ রান করে মাঠ ছাড়েন। ব্লেসিং মুজারাবানি জিম্বাবোয়ের হয়ে ৪টি উইকেট দখল করেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

অধিনায়ক ওয়ার্নারকে ফেরাতে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে অস্ট্রেলিয়া

বল টেম্পারিং কাণ্ডের জন্য অধিনায়কত্ব করা থেকে স্টিভ স্মিথকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছিল ক্রিকেট …

Leave a Reply

Your email address will not be published.