Breaking News
rahul-dravid-told-india-leg-meat

নিউজিল্যান্ডকে উড়িয়ে দেওয়া ভারতকে ‘পা মাটিতে’ রাখার পরামর্শ দ্রাবিড়ের

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে উড়িয়ে দিয়েছে ভারত। নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করার পরও যেন মন ভরছে ভারতের নতুন হেড কোচ রাহুল দ্রাবিড়ের।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে ভারত দলের নতুন হেড কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন ভারতের সাবেক কিংবদন্তী ক্রিকেটার রাহুল দ্রাবিড়। কোচিংয়ের নতুন পথচলা উড়ন্তভাবেই হয়েছে দ্রাবিড়ের। ঘরের মাঠে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করেছে ভারত।

নিজের প্রথম সিরিজ জয়ে স্বাভাবিকভাবে দল নিয়ে একটু উচ্ছ্বসিত হওয়ার কথা দ্রাবিড়ের। তবে এই যেন সেই পুরনো দ্রাবিড়। সাফল্যে গা না ভাসিয়ে দিয়ে দলকে বাস্তববাদী হতে বললেন তিনি।

“এটা সত্যিই একটা ভালো সিরিজ জয় ছিল। সবাই সিরিজে সত্যিই ভালো খেলেছে। ভালো শুরু করতে পেরে ভালো লাগছে। তবে আমরা বাস্তববাদী। আমাদের মাটিতে পা রাখতে হবে এবং এই জয়ের ব্যাপারে বাস্তববাদী হতে হবে।”

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলেই ভারতে এসেছে নিউজিল্যান্ড। এতো কম সময়ে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ায় কিউইদের প্রশংসা করলেন রাহুল দ্রাবিড়। সেই সাথে কিউইদের হোয়াইটওয়াশ করলেও এই সিরিজ থেকে শেখার কথা বললেন তিনি।

“নিউজিল্যান্ডের পক্ষে বিশ্বকাপের ফাইনাল খেলা এবং তারপরে তিন দিন পরে এখানে এসে ছয় দিনে তিনটি ম্যাচ খেলা তাদের পক্ষে কখনই সহজ ছিল না। আমাদের দৃষ্টিকোণ থেকে সিরিজ জয় চমৎকার ছিল তবে আমাদের এই সিরিজ থেকে শিখতে হবে এবং এগিয়ে যেতে হবে।”

প্রথম দুটি টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডকে উইকেট ব্যবধানে হারালেও রাঁচিতে শেষ ম্যাচে কিউইদের ৭৩ রানের বড় ব্যবধানে পরাজিত করে ভারত। দ্রাবিড়ের পাশাপাশি পূর্ণ মেয়াদের অধিনায়ক হিসেবে রোহিত শর্মার এটিই প্রথম সিরিজ জয়।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পারনেলের বোলিং নৈপুণ্যে প্রোটিয়াদের সিরিজ জয়

টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডকে হারানোর পর এবার আয়ারল্যান্ডকে হোয়াইটওয়াশ করল দক্ষিণ আফ্রিকা। শুক্রবার রাতে ব্রিস্টলে দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published.