Breaking News
privious-2-year-many-match-loss-cause-filed

গত দুই বছরে ফিল্ডিংয়ের জন্য আমরা সব সংস্করণ মিলিয়ে অনেক ম্যাচ হেরেছি : তামিম ইকবাল

বর্তমান সময়ে বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে আলোচনার বিষয় বাজে ফিল্ডিং। মাঠের মধ্যে খুব খারাপ ফিল্ডিং-এর কারণে একের পর এক ম্যাচ হেরেছে বাংলাদেশ। চলুন ঘুরে আসি এ বছরের প্রথমে নিউজিল্যান্ড সিরিজ থেকে। সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ নিশ্চিত জয়ের দিকে যাচ্ছিল বাংলাদেশ।

কিন্তু রস টেইলর এবং কেন উইলিয়ামসনের ক্যাচ ফেলে দেওয়ার কারণে জেতা ম্যাচ সেদিন হেরে যায় বাংলাদেশে। এরপর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ। এই সিরিজটা হেরে যাওয়ার সম্পূর্ণ কারণ বাজে ফিল্ডিং। এছাড়াও সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বের দুই ম্যাচে বাজে ফিল্ডিং-এর কারনে ম্যাচ হারতে হয়েছে বাংলাদেশকে।

প্রথমে শ্রীলংকার বিপক্ষে লিটন দাসের দুটি ক্যাচ মিস। এরপর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক হালি ক্যাচ মিস করেছে বাংলাদেশ। বাংলাদেশের এই বাজে ফিল্ডিং নিয়ে চিন্তিত বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

এই ব্যাপারে তামিম বলেন, “ক্যাচ মিস খেলার অংশ, এতে কোনো সন্দেহ নেই। কিন্তু এর জন্য যদি আমরা নিয়মিত ম্যাচ হারা শুরু করি, তাহলে সেটা ঠিক না। গত দুই বছরে ফিল্ডিংয়ের জন্য আমরা সব সংস্করণ মিলিয়ে অনেক ম্যাচ হেরেছি। আমরা ফিল্ডিংয়ে অনেক ভালো একটা দল হতে পারি, সে যোগ্যতা আমাদের আছে। কিন্তু এখন আমরা পারছি না, ফলে ম্যাচ হারছি।”

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ওয়ান ডে ক্রিকেটে শাকিব আল হাসানকে টপকালেন মুশফিকুর, সামনে শুধু তামিম

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ২৫ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলে আউট হন মুশফিকুর …

Leave a Reply

Your email address will not be published.