Breaking News

CSK vs DC ম্যাচের পূর্বাভাস – আজকের ম্যাচটি জিতবে DC, জানুন কেন

শনিবার, ১০ এপ্রিল ২০২১শনিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দ্বিতীয় ম্যাচে মুম্বাইয়ের ওয়ানখাদে স্টেডিয়ামে দিল্লী রাজধানীগুলির মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস।

Advertisement

অন্য একটি আকর্ষণীয় প্রতিযোগিতায়, আমরা গত বছরের ফাইনালিস্টদের বিপক্ষে ৩ বারের চ্যাম্পিয়নদের প্রত্যক্ষ করব সাক্ষী ২০২০ সালে হতাশাজনক মৌসুমের পরে চেন্নাই সুপার কিংসের দিকে অনেকের দৃষ্টি থাকবে পুরুষদের হলুদ লড়াই করা এতটা অস্বাভাবিক ছিল। তবে স্কোয়াডে কয়েকজন নতুন মুখ নিয়ে তাদের জন্য এটি একটি নতুন শুরু।

ফাইনালটিতে জায়গা করে নেওয়ার কারণে গত বছর দিল্লি রাজধানীগুলির বেশ ভাল মরসুম ছিল। তবে একতরফা লড়াইয়ে তারা মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে হেরেছিল। এই বছর তারা একটি অনুরূপ মরসুমের আশা করবে, হাতে ট্রফি নিতে কেবলসময়ের অপেক্ষা। এই দলটির দূরত্ব যাওয়ার সম্ভাবনা রয়েছে। চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি রাজধানীর জন্য আজকের ম্যাচের ভবিষ্যদ্বাণী কে জিতবে তা দেখুন।

Advertisement

সিএসকে বনাম ডিসির পক্ষে গুরুত্বপূর্ণ পরিসংখ্যান দেখুন যে কে জিততে পারে 

আজকের আইপিএল ম্যাচের পূর্বাভাসের জন্য বিভিন্ন কারণ রয়েছে যা অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমাদের বিশেষজ্ঞরা একটি গেমের সাথে সম্পর্কিত বিভিন্ন বিষয় যেমন মাথা থেকে মাথা রেকর্ডস, পিচ প্রতিবেদন, আবহাওয়ার পরিস্থিতি, দল ফর্ম ইত্যাদি বিশ্লেষণ করে CS আসুন CSK বনাম ডিসি পূর্বাভাসের জন্য গুরুত্বপূর্ণ সেই পরিসংখ্যানগুলিতে নজর দেওয়া যাক।

Advertisement

টিম নিউজ  চেন্নাই সুপার কিংস নিউজ
মরসুমের আগে জোশ হ্যাজলউড লীগ থেকে বেরিয়ে এসেছিলেন। সিএসকে প্রতিস্থাপন হিসাবে জেসন বহেরেন্ডরফকে স্বাক্ষর করেছে। তবে অস্ট্রেলিয়ান পেসারকে নির্বাচনের জন্য কিছুটা সময় লাগবে।

দিল্লি রাজধানী সংবাদ
আইপিএলের আগে ভারত-ইংল্যান্ড সিরিজে কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স আইয়ার। সম্প্রতি তার অস্ত্রোপচার করা হয়েছে এবং কয়েকটি আইপিএল গেম মিস করতে চলেছেন তিনি। পন্ত  দলকে নেতৃত্ব দিবেন।

Advertisement

সিএসকে বনাম ডিসি হেড থেকে হেড রেকর্ডস
আসুন আমরা আজকের ম্যাচের পূর্বাভাস সিএসকে বনাম ডিসি-র প্রধান রেকর্ডটি দেখে নিই। যা আমাদের আজকের আইপিএল ম্যাচের ভবিষ্যদ্বাণী জিততে সহায়তা করতে সহায়তা করবে। চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি রাজধানীগুলির মধ্যে কার জয়ের সম্ভাবনা বেশি?

মোট ম্যাচ খেলেছে ২৩, চেন্নাই সুপার কিংস জিতেছে ১৫, দিল্লি রাজধানী জিতেছে ৪, টাই ০,ফলাফল নেই 0।

পিচ রিপোর্ট

মুম্বইয়ের পিচটি সাধারণত একটি নিখুঁত বেল্ট। ব্যাটসম্যানরা সত্যিকারের বাউন্সে উপভোগ করায় বেশিরভাগ সময় ভেন্যুটি বিশাল স্কোরের সাক্ষী হয়। ২০ ওভারের খেলায় স্পিনারদের জন্য খুব বেশি অফার নেই। তবে পেসাররা এমন কিছু বাউন্স বের করতে পারে যা তাদের নতুন বলটি সাহায্য করতে পারে।

আবহাওয়ার পূর্বাভাস

শনিবার মুম্বাইয়ের সর্বোচ্চ তাপমাত্রা হবে ৩৩ ডিগ্রি সেলসিয়াস। এর সাথে সাথে আর্দ্রতা প্রায় ৫৫% হবে। আইপিএলে এই বছরটিতে   বৃষ্টির কোনও সম্ভাবনা নেই।

২য় ম্যাচে আইপিএলে চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস প্রেডিক্টেড টিম

চেন্নাই সুপার কিংস

Faf du Plessis, Ambati Rayudu, Suresh Raina, MS Dhoni (c & wk), Ravindra Jadeja, Krishnappa Gowtham, Dwayne Bravo, Sam Curran, Lungi Ngidi, Shardul Thakur, Deepak Chahar

দিল্লি রাজধানী

Shikhar Dhawan, Prithvi Shaw, Ajinkya Rahane, Shimron Hetmyer, Rishabh Pant (c & wk), Marcus Stoinis, Axar Patel, Ravichandran Ashwin, Kagiso Rabada, Anrich Nortje, Umesh Yadav

আজকের আইপিএল ম্যাচ সিএসকে বনাম ডিসির টস প্রেডিকশন মুম্বই খুব ভাল একটি তাড়া করার জায়গা। ব্যাটিংয়ের জন্য পিচটি দুর্দান্ত এবং ৪০ ওভারের সময় খুব বেশি পরিবর্তন হয় না। দ্বিতীয়ার্ধে কিছুটা শিশির থাকতে পারে যা ব্যাটিংকে আরও সহজ করে তুলবে। সুতরাং, টস জিতে দলগুলি দ্বিতীয় ব্যাট করতে পারে।

এখানে আমাদের আইপিএল ২০২১  সিএসকে বনাম ডিসি ম্যাচের পূর্বাভাস
আজকের আইপিএল ম্যাচ ২, চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস টুডে ম্যাচের ভবিষ্যদ্বাণী কে জিতবে তার কেসগুলি এখানে।

কেস ১ : চেন্নাই সুপার কিংস যদি প্রথমে ব্যাট করে
প্রথম উত্সের স্কোর পূর্বাভাস: চেন্নাই সুপার কিংসের স্কোর ১৭০-১৮০হবে

ফলাফল পূর্বাভাস: দিল্লি রাজধানী ৫ উইকেটে ম্যাচটি জিতবে

কেস ২: দিল্লি রাজধানী যদি প্রথমে ব্যাট করে
প্রথম উত্সের স্কোর পূর্বাভাস: দিল্লি রাজধানীগুলি১৮০-১৯০ স্কোর করবে

ফলাফল পূর্বাভাস: দিল্লি ক্যাপিটালরা ম্যাচটি৫-১৫ রানে জিতবে

সিএসকে বনাম ডিসি টুডে ম্যাচের পূর্বাভাস

দিল্লির রাজধানীগুলির ব্যাটিংয়ের আরও গভীরতা রয়েছে যা এই ব্যাটিং-বান্ধব পরিস্থিতিতে তাদের সহায়তা করবে। বোলিং ইউনিটও বিরোধীদের চেয়ে শক্তিশালী বলে মনে হয়। সুতরাং, গত বছরের চূড়ান্ত প্রার্থীদের জয় দিয়ে তাদের প্রচার শুরু করার আরও ভাল সুযোগ রয়েছে।

অস্বীকৃতি

আজকের ম্যাচের পূর্বাভাস, সিএসকে বনাম ডিসি ম্যাচের পূর্বাভাস, আজ আইপিএল ম্যাচের পূর্বাভাস এবং সমস্ত ক্রিকেট ম্যাচের ভবিষ্যদ্বাণী কেবল বিনোদনমূলক উদ্দেশ্যে  আমরা বাজি বা জুয়ার সাথে জড়িত বা প্রচার করি না। এছাড়াও, আমরা ক্রিকেট সম্পর্কিত অবৈধ ক্রিয়াকলাপে অংশ নেওয়ার আচরণকে কঠোরভাবে নিরুৎসাহিত করি। আমাদের বিশেষজ্ঞরা যথাসম্ভব সঠিক হওয়ার চেষ্টা করেন, তবে আমরা ১০০% নির্ভুলতার গ্যারান্টি দিচ্ছি না।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

হাওয়ায় ভেসে দুরন্ত ক্যাচ নিলেন লিটন! বিশ্বাসই করতে পারছিলেন না কোহলি, দেখুন ভিডিয়ো

ইতিমধ্যেই জমে উঠেছে ভারত বনাম বাংলাদেশ প্রথম একদিনের ম্যাচ। মীরপুরের শের-এ বাংলা স্টেডিয়ামে এই ম্যাচের …

Leave a Reply

Your email address will not be published.