Breaking News
Pollard deleted the tweet by stabbing Akash Chopra

আকাশ চোপড়াকে খোঁচা মেরে টুইট মুছলেন পোলার্ড

সমালোচনা দুইভাবে নেন খেলোয়াড়েরা। কেউ বাইরে কে কী বলল, সেটা পাত্তাই দেন না। কেউ আবার সমালোচনা সহ্য করতেই পারেন না। কড়া প্রতিক্রিয়া দেখান, নিজের পারফরম্যান্সে সেটার প্রভাব পড়তে দেন। টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম মহাতারকা কাইরন পোলার্ড যে দ্বিতীয় দলে পড়েন, এটা জানা গেল। আইপিএলে তাঁর পারফরম্যান্স নিয়ে সমালোচনা করেছিলেন আকাশ চোপড়া। রেগে এ নিয়ে টুইট করে বসেছিলেন পোলার্ড।

পরে অবশ্য নিজের ভুল বুঝতে পেরেছেন পোলার্ড। তাই দ্রুত টুইট ডিলিট করেছেন। অবশ্য এর আগেই সেটা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানসের এবারের মৌসুমটা খুব বাজে কেটেছে। ১৪ ম্যাচে মাত্র ৪টি জয় নিয়ে সবার শেষে থেকে টুর্নামেন্ট শেষ করেছে মুম্বাই। দলের মতোই বাজে সময় কেটেছে পোলার্ডের। ১১ ইনিংসে ব্যাট করে ১৪৪ রান করেছেন। ১৪.৪ গড়ে রান করেছেন, স্ট্রাইক রেট ১০৭.৪৬। বল হাতে পেয়েছেন চার উইকেট। হার্দিক পান্ডিয়ার মতো অলরাউন্ডারকে ছেড়ে দিয়ে পোলার্ডকে ধরে রাখার সিদ্ধান্তের পক্ষে এবার অন্তত তাই কোনো যুক্তি দিতে পারছে না মুম্বাই।

এমন পারফরম্যান্স দেখে আকাশ চোপড়া তাই বলেছেন, এবারই হয়তো শেষবারের মতো মুম্বাইয়ে দেখা গেল পোলার্ডকে। তাঁকে নিয়ে কে কী বলছে, সেটা যে মনোযোগ দিয়ে দেখেন পোলার্ড; সেটা জানা গেল সে সুবাদেই। আকাশ চোপড়া এমন কিছু বলেছেন শুনেই টুইট করতে বসে গেলেন। টুইট করে সাবেক ভারতীয় ব্যাটসম্যানকে খোঁচা দিয়েছেন, ‘আশা করি আকাশ চোপড়ার ভক্ত ও অনুসারী বেড়েছে। চালিয়ে যান!’ অর্থাৎ তাঁকে নিয়ে টুইট করে আকাশ চোপড়া আসলে আলোচনায় থাকতে চাইছেন, এমনটাই ইঙ্গিত ছিল পোলার্ডের।

সে বার্তায় মুখ চেপে হাসার ইমোটিকন ব্যবহার করেছেন। অর্থাৎ আকাশ চোপড়ার কথা তাঁর কাছে খুবই হাস্যকর ঠেকেছে, সেটাই বুঝিয়ে দিয়েছেন পোলার্ড। এই বার্তা যেন আকাশ চোপড়ার চোখে পড়ে, সেটা নিশ্চিত করেছেন চোপড়াকে ট্যাগ করে। কিন্তু একটু পরই সেটা ডিলিট করে দিয়েছেন পোলার্ড।

সম্প্রতি ইউটিউবে আগামী মৌসুমে মুম্বাইয়ের করণীয় সম্পর্কে আলোচনা করছিলেন চোপড়া। সেখানেই পোলার্ডের ভবিষ্যৎ সম্পর্কে অনিশ্চয়তার কথা জানিয়েছেন এই বিশ্লেষক, ‘আমার ধারণা আমরা কাইরন পোলার্ডের শেষ দেখে ফেলেছি। ওকে ধরে না রাখলে ৬ কোটি রুপি পাওয়া যাবে। আমার ধারণা, মুরুগান অশ্বিনকেও ওরা (মুম্বাই) ছেড়ে দিতে পারে। আমি জয়দেব উনাদকাটের ব্যাপারে নিশ্চিত নই, তবে টাইমাল মিলসকেও নিশ্চিতভাবে বিদায় বলে দিতে পারে।’
এমন কথা শুনেই পোলার্ডের অমন টুইট!

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ওয়ানডেতে ৯৯ রানে আউটের ঘটনা ৩৫ বার, বাংলাদেশের কেবল মুশফিক

গতকাল কলম্বোয় ক্রিকেট ক্যারিয়ারে নতুন এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার এ তারকা প্রথমবারের …

Leave a Reply

Your email address will not be published.