Breaking News
panjab-have-not-retention-list-any-crickter

পাঞ্জাবের রিটেনশন তালিকায় নেই কোনো ক্রিকেটার!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এখন পর্যন্ত অনুষ্ঠিত ১৪ আসরে একবারও শিরোপা জিততে পারেনি পাঞ্জাব কিংস। এমনকি ফ্র্যাঞ্চাইজির নাম বদলেও ভাগ্য বদলায়নি দলটির। তাই তো এবার ১৫তম আসরকে ঘিরে ভিন্ন পরিকল্পনায় আগানোর ভাবনায় আছে তারা।

শোনা যাচ্ছে, পাঞ্জাবকে ঢেলে সাজানোর পরিকল্পনা করছে ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ। যে কারণে স্কোয়াডের সব ক্রিকেটারকে ছেঁড়ে দিচ্ছে দলটি। এমনকি নতুন আসরে ৪জন ক্রিকেটারকে ধরে রাখার সুযোগ থাকলেও, প্রীতি জিনতার দল এই ভাবনাতে নেই!

আগামী ৩০ নভেম্বরের মধ্যে এই ধরে রাখা খেলোয়াড়দের তালিকা জমা দিতে হবে সব ফ্র্যাঞ্চাইজিকে। যে জন্য ইতোমধ্যে প্রায় সব দল নিজেদের ধরে রাখা খেলোয়াড় তালিকা প্রস্তুত করে ফেলেছে। কিন্তু পাঞ্জাব হাঁটছে পুরো উল্টো পথে।

সবশেষ আসরে ১৩ ইনিংসে ৬২৬ রান করেছিলেন লোকেশ রাহুল। শুধু গত আসরই নয়, পাঞ্জাবের হয়ে শুরু থেকেই দারুণ ফর্মে রাহুল। এই দলের হয়ে চার মৌসুম খেলে তিনবারই ৬০০’র বেশি রান করেছেন তিনি।

অন্য মৌসুমে তার ব্যাট থেকে আসে ৫৯৩ রান। কিন্তু রাহুল নিজেই থাকতে চাইছেন না দলটিতে। সবঠিক থাকলে নতুন দুই ফ্র্যাঞ্চাইজির একটিতে দেখা যেতে পারে এই ব্যাটসম্যানকে। তবু রাহুলকে রাখার পরিকল্পনা নেই পাঞ্জাবের। এছাড়া ক্রিস গেইল-মায়াঙ্ক আগারওয়ালরাও হয়তো খেলবেন নতুন মালিকানার অধীনে।

টেলিগ্রাফ ইন্ডিয়ার খবরে জানা যাচ্ছে, অনভিষিক্ত খেলোয়াড়দের মধ্যে যেকোনো একজনকে দলে রাখতে পারে পাঞ্জাব। সেক্ষেত্রে রবি বিষ্ণুই ও আর্শদ্বীপ সিং এগিয়ে রয়েছেন দৌড়ে। তাদের যেকোনো একজনকে দলে রাখতে ৪ কোটি রুপি খরচ হবে পাঞ্জাবের।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এশিয়া কাপের দল ঘোষণা করল ভারত, ১৫ জনের স্কোয়াডে রয়েছে চমক

আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ভারত। যদিও পূর্ণ শক্তির স্কোয়াড নিয়ে এশিয়া …

Leave a Reply

Your email address will not be published.