Breaking News
panisment-rr-team

মুস্তাফিজদের ‘৬ লাখ’ রুপি জরিমানা, স্যামসন গুনলেন ‘২৪ লাখ’ কেন? জানুন বিস্তারিত

আগের ম্যাচে ১২ লাখ ভারতীয় রুপি জরিমানা গোণার পর এবার ২৪ লাখ রুপি জরিমানা গুনলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্যাঞ্জু স্যামসন।গত ২১ সেপ্টেম্বর পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে স্লো ওভার রেটের কারণে জরিমানা করা হয় স্যামসনকে। আইপিএলের নিয়ম অনুযায়ী, প্রথমবার স্লো ওভার রেটের অভিযোগে অধিনায়ককে ১২ লাখ রুপি জরিমানা করা হবে।দ্বিতীয়বার এর পুনরাবৃত্তি ঘটলে অধিনায়ককে ২৪ লাখ রুপি ও একাদশের বাকি সদস্যদের ৬ লাখ রুপি করে জরিমানার বিধান রয়েছে।

Advertisement

শনিবার (২৫ সেপ্টেম্বর) দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচেও স্লো ওভার রেটের অভিযোগ ওঠে রাজস্থানের বিরুদ্ধে।এবার তাই অধিনায়কসহ দলের সবাইকে গুনতে হয়েছে জরিমানা। মুস্তাফিজদের জরিমানার অঙ্ক অবশ্য স্যামসনদের চেয়ে কম। স্যামসন ছাড়া বাকিদের ৬ লাখ রুপি করে জরিমানা করা হয়েছে।নিজেদের ৮ম ম্যাচে রাজস্থান জিতলেই উঠে যেত পয়েন্ট টেবিলের শীর্ষ চারে।

প্রথমে বোলিং করে দিল্লী ক্যাপিটালসকে ১৫৪ রানে আটকেও ফেলেছিলেন মুস্তাফিজরা। তবে ব্যাটসম্যানদের ব্যর্থতায় শেষপর্যন্ত বরণ করে নিতে হয় ৩৩ রানের বড় পরাজয়।প্রসঙ্গত, চতুর্দশ আসর থেকে আইপিএলে স্লো ওভার রেটের শাস্তি কঠোর করা হয়েছে। চলতি আসরে রাজস্থান আর কোনো ম্যাচে ধীর গতিতে বোলিং করলে এক ম্যাচের নিষেধাজ্ঞা পাবেন অধিনায়ক স্যামসন।

Advertisement

 

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

জাতীয় দল থেকে কি চিরতরে বাদ পড়বেন পন্থ! টানা ব্যর্থতায় প্রশ্নে সুপারস্টারের ভবিষ্যত

২০১৫ থেকে ব্রাত্যদের তালিকায় নাম লিখিয়েছেন। ২০২২- এ এসেও সেই ব্রাত্যদের তালিকা থেকে বেরোতে পারেননি …

Leave a Reply

Your email address will not be published.