Breaking News
paksitan-bangladesh-series-ticket-buy-own-body-low-rate-100tk

সশরীরে কিনতে হবে পাকিস্তান সিরিজের টিকিট, সর্বনিম্ন মূল্য ‘১০০’ টাকা

স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ দিয়ে মাঠে দর্শকদের প্রবেশাধিকার শুরু হচ্ছে। তবে দর্শকদের এই সিরিজের টিকিট কিনতে হবে সশরীরে।

করোনা মহামারীর আগে বাংলাদেশের দর্শকরা অনলাইনে টিকিট কেনার সুযোগ পেতেন। তবে এবার থাকছে না অনলাইনে টিকিট কেনার ব্যবস্থা। বিসিবির নির্দিষ্ট বুথ থেকে টিকিট কিনতে হবে। ম্যাচের আগের দিন পাওয়া যাবে টিকিট, আসন ফাঁকা থাকা সাপেক্ষে পাওয়া যেতে পারে ম্যাচের দিনও।

তবে মাঠে বসে খেলা দেখতে হলে করোনার ভ্যাকসিনের দুটি ডোজ গ্রহণ করতে হবে। অর্থাৎ, দুই ডোজ ভ্যাকসিন গ্রহণকারীরাই শুধু মাঠে বসে খেলা দেখার সুযোগ পাচ্ছেন।

করোনা সংক্রমণের ঝুঁকি যথাসম্ভব কমাতে গ্যালারির দর্শক ধারণক্ষমতার অর্ধেক আসনের টিকিট বিক্রি হবে, অর্থাৎ ফাঁকা থাকবে বাকি অর্ধেক আসন। টিকিট কেনার সময় প্রয়োজন না হলেও মাঠে প্রবেশের সময় করোনা টিকা গ্রহণের সনদ দেখাতে হবে। সেই সাথে মাস্ক পরিধান বাধ্যতামূলক।

বিভিন্ন ক্যাটাগরির টিকিট মূল্য হবে সর্বনিম্ন ১০০ টাকা থেকে শুরু করে ১ হাজার টাকা পর্যন্ত। এসব তথ্য নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। সর্বশেষ ২০২০ সালের মার্চে জিম্বাবুয়ে সিরিজ মাঠে বসে দেখার সুযোগ পেয়েছিলেন দর্শকরা। দীর্ঘ সময় পর দর্শক ফেরার ক্ষণে সমর্থকদের কাছ থেকে দায়িত্বশীল আচরণ আশা করছে বোর্ড।

পাকিস্তানের বিপক্ষে টাইগারদের টি টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচ ১৯, ২০ ও ২২ নভেম্বর মাঠে গড়াবে। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে, দুপুর ২টায়। টি-টোয়েন্টি সিরিজ শেষে চট্টগ্রামে প্রথম টেস্ট শুরু হবে ২৬ নভেম্বর। ৪ ডিসেম্বর মিরপুরে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

শাকিবকে নিয়ে তোলপাড়! জুয়া সংস্থার সঙ্গে চুক্তি, কড়া ব্যবস্থার পথে বাংলাদেশ

দিন কয়েক আগে একটি সংবাদ পোর্টালের সঙ্গে বাণিজ্যিক চুক্তির কথা জানান শাকিব। সংস্থাটি মূলত অনলাইন …

Leave a Reply

Your email address will not be published.