Breaking News

রান করেই চলেছেন বাবর আজম, এক ম্যাচ বাকি থাকতেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতল পাকিস্তান

টি-২০ ক্রিকেটের যুগে ৫০ ওভারে ২৭৬ রানের টার্গেট এমন কিছু কঠিন বলে মনে হওয়া উচিত নয়। তবে ওয়েস্ট ইন্ডিজের মতো টি-২০ প্রিয় দলের কাছে বোধহয় সেটাই নিতান্ত ধরা-ছোঁয়ার বাইরের বিষয় হয়ে দাঁড়ায়। মুলতানে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে যেভাবে আউট হওয়ার মিছিলে নাম লেখান ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা, তাতে তাদের সাজঘরে ফেরার তাড়া ছিল বলে মনে হওয়াই স্বাভাবিক।

সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে পাকিস্তান। তারা নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ২৭৫ রান সংগ্রহ করেন। গত ম্যাচে সেঞ্চুরি করা বাবর আজম এই ম্যাচে ফের হাফ-সেঞ্চুরি করেন। তিনি ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৯৩ বলে দলের হয়ে সব থেকে বেশি ৭৭ রান সংগ্রহ করেন।

গত ম্যাচের পরে এই ম্যাচেও হাফ-সেঞ্চুরি করেন ইমাম-উল-হকও। তিনি ৬টি বাউন্ডারির সাহায্যে ৭২ বলে ৭২ রান সংগ্রহ করেন। এছাড়া ফখর জামান ১৭, মহম্মদ রিজওয়ান ১৫, শাদব খান ২২ ও খুশদিল শাহ ২২ রান করেন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে আকিল হোসেন ৩টি ও আলজারি জোসেফ ২টি উইকেট নেন।

পালটা ব্যাট করেত নেমে ওয়েস্ট ইন্ডিজ ৩২.২ ওভারে মাত্র ১৫৫ রানে অল-আউট হয়ে যায়। ব্রুকস ৪২, মায়ের্স ৩৩ ও ক্যাপ্টেন নিকোলাস পুরান ২৫ রান করেন। ১৯ রানে ৪টি উইকেট নেন মহম্মদ নওয়াজ। মহম্মদ ওয়াসিম ৩টি ও শাদব খান ২টি উইকেট দখল করেন।

১২০ রানের বড় ব্যাবধানে ম্যাচ জেতে পাকিস্তান। সেই সঙ্গে তারা এক ম্যাচ বাকি থাকতেই তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ জয় নিশ্চিত করে। ম্যাচের সেরা হয়েছেন নওয়াজ।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

হাফ-সেঞ্চুরিতে মন ভরেনি, কাউন্টিতে দুর্দান্ত শতরান মহম্মদ রিজওয়ানের

দ্বিতীয় দিনেই ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেছিলেন। তবে হোভের এমন ব্যটিং স্বর্গে অর্ধশতরানে মন ভরেনি মহম্মদ …

Leave a Reply

Your email address will not be published.