Breaking News
pakistan-pays-tribute-to-netanyahu-over-faulkner-issue

“চিনের থেকে ঋণ নিয়ে বেতন দিক”, ফকনার ইস্যুতে নেটিজেনদের রোষে পাকিস্তান

জেমস ফকনারের PSL ত্যাগ নিয়ে বিতর্ক অব্যাহত। বিবৃতি এবং পালটা বিবৃতি শুরু হয়েছে। চুক্তি অনুযায়ী টাকা না পাওয়ায় PSL ছেড়ে দেন জেমস ফকনার। রীতিমত রামিজ রাজার নেতৃত্বাধীন বোর্ডকে মিথ্যুক বলে তিনি লিগ ছাড়েন। যদিও ফকনারকে মিথ্যুক বলতেও পিছপা হয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড।

একটি টুইট পোস্ট করেই দেশে ফিরে যান এই অস্ট্রেলিয়ান বোলার। অভিযোগ, যাওয়ার আগে তিনি হোটেলে ভাঙচুরও করেন। যার জন্য ক্ষতির মুখে পড়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। পুরো ঘটনায় ব্যাপক ট্রোলিংয়ের শিকার হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। বিভিন্ন ক্রিকেট সমর্থকরা পাকিস্তান ক্রিকেট বোর্ডকে ট্রোল করেছে। আর্থিক দিক থেকে দেশের মতই অবস্থা পাকিস্তানের ক্রিকেট বোর্ডের। একাধিকবার বেতন বৃদ্ধির দাবিতে সরব হয়েছেন ক্রিকেটাররা। মাঝে মাঝে ঠিকমত পরিষেবা না পাওয়ারও অভিযোগ করেন ক্রিকেটাররা।

কিছুদিন আগে IPL-এর নিলামের পর পাকিস্তানের এক সাংবাদিক টুইটে জানিয়েছিলেন, শাহিন আফ্রিদি IPL নিলামে ২০০ কোটি টাকা পেতেন। এই টুইট দেখার পর অনেকে সাংবাদিককে পরামর্শ দেন, শাহিন আফ্রিদিকে বিশ্ব ব্যাঙ্কের কাছে দিয়ে ঋণ শোধ করো। এবার ফকনারের কাণ্ড নিয়েও ট্রোলিংয়ের শিকার হল পাকিস্তান।

এক সমর্থক লেখেন, “গরীব পাকিস্তানের থেকে আর কী আশা করা যায়।” অপর একজন পাকিস্তানকে পরামর্শ দেয় চিনের থেকে ঋণ নিয়ে প্লেয়ারদের বেতন দিতে। কেউ কেউ বলেন, এইজন্য শাহিন আফ্রিদিকে IPL খেলাতে চাইছিল যাতে সেই টাকা থেকে প্লেয়ারদের বেতন দিতে পারে। ফকনারের ঘটনা নিয়ে এখন ট্রোলিংয়ে বিদ্ধ পাকিস্তান ক্রিকেট বোর্ড।

ফকনারের সঙ্গে PCB-র বেতন নিয়ে একাধিকবার আলোচনা হয়েছে। বিপুল পরিমাণ বেতন ফকনারের বাকি আছে বলে অভিযোগ। গত শুক্রবার বেতন নিয়ে দুপক্ষের আলোচনা উত্তপ্ত হয়ে ওঠে। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে ফকনার তাঁর ব্যাট ও হেলমেট ছুঁড়ে ফেলে দেন লবিতে। এরপরই তিনি লিগ ছাড়ার সিদ্ধান্ত নেন।

তিনি ঘটনাটি নিয়ে দুটো টুইট করেন। যাতে লেখা, “আমি পাকিস্তানের ক্রিকেট ভক্তদের কাছে ক্ষমা চাইছি। কিন্তু দুর্ভাগ্যবশত গত দুটো ম্যাচে আমাকে সরে যেতে হয়েছে এবং PSL ছাড়তে হয়েছে কারণ PCB আমাকে চুক্তি অনুযায়ী বেতন দেয়নি। আমি লিগের পুরো সময়টা আছি এবং প্রথম থেকে ওরা আমাকে মিথ্যা বলে আসছে। যেটা আমাকে খুব আঘাত করেছে যেই কারণেই আমি বেরিয়ে এসেছি। আমি চাই পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরে আসুক আমি সেটার চেষ্টা করছি। এদেশে অনেক তরুণ প্রতিভা আছে, ভক্তরা অসাধারণ। কিন্তু PCB ও PSL-এর পক্ষ থেকে আমার সঙ্গে যেই ব্যবহারটা করা হল তা অসম্মানজনক। আমি আশাবাদী আমার পরিস্থিতিটা বোঝা হবে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

T20I ক্রিকেটে বাবর আজম ভেঙে দিলেন কোহলির এই বিরাট রেকর্ড

বিরাট কোহলিকে হারিয়ে নতুন রেকর্ড গড়লেন বাবর আজম, এই খেলোয়াড় টি-টোয়েন্টিতে দ্রুততম ৮ হাজার রান করলেন। প্রতিনিয়ত …

Leave a Reply

Your email address will not be published.