Breaking News

পাকিস্তান তো ভারতের সাথে পারবে না । পাকিস্তান ম্যাচটা ছেড়ে দিলেই পারে : হরভজন

২৪ অক্টোবর ক্রিকেটের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচটি দেখার অপেক্ষায় আছে ক্রিকেটপ্রেমীরা। বাংলাদেশ সময় রাত ৮টায় দুবাইয়ে মুখোমুখি হচ্ছে ভারত আর পাকিস্তান। রাজনৈতিক শত্রুতার কারণে এক দশক ধরে দুই দলের দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ। আইসিসির ইভেন্ট ছাড়া ভারত-পাকিস্তান ম্যাচ হয় না। তাই ২৪ অক্টোবরের জন্য এত অপেক্ষা। বিশ্বকাপে কখনই ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। এবারও কি তাদের ভাগ্যে পরাজয়ই আছে?

এমনিতে মুখোমুখি লড়াইয়ে ভারতের চেয়ে এখনো এগিয়ে পাকিস্তান। কিন্তু বিশ্বকাপে তারা কেন যেন ভারতের সামনে দাঁড়াতেই পারে না। ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ মিলিয়ে মোট ১২ বার বিশ্বকাপে মুখোমুখি হয়ে ১১ বার হেরেছে পাকিস্তান। একবার শুধু টাই করেছিল। সেটা প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপে। এবারের ম্যাচ নিয়ে আরও আগে থেকেই দুই পক্ষে কথা চালাচালি শুরু হয়ে গেছে। পাকিস্তানের ক্রিকেটাররা এবারও ভারতকে হারানোর প্রত্যয় ব্যক্ত করছেন।

এবার পাকিস্তানকে খোঁচা মারলেন ভারতের সাবেক স্পিনার হরভজন সিং। এবারও টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে আবার শুরু হয়েছে ভারতীয় টিভি চ্যানেল স্টার স্পোর্টসের বহুল আলোচিত ও সমালোচিত ‘মওকা’ ‘মওকা’ বিজ্ঞাপন। সেই বিজ্ঞাপন দেখানো উপলক্ষেই শোয়েব আখতারকে খোঁচা মেরেছেন হরভজন। স্টার স্পোর্টসকে তিনি বলেছেন, ‘আমি তো শোয়েব আখতারকে বলেছি, আমাদের সঙ্গে খেলার কোনো মানে আছে? ম্যাচটা ছেড়ে দিলেই পারেন।’ এবার দেখার, এর পাল্টা জবাব কী আসে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এশিয়া কাপের দল ঘোষণা করল ভারত, ১৫ জনের স্কোয়াডে রয়েছে চমক

আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ভারত। যদিও পূর্ণ শক্তির স্কোয়াড নিয়ে এশিয়া …

Leave a Reply

Your email address will not be published.