Breaking News
pakistan-loss-indian-people-celebration

পাকিস্তান হারতেই ভারতে শুরু সেলিব্রেশন, সোশ্যাল মিডিয়ায় মিমের ছড়াছড়ি!‌ আনন্দে ভাসছেন রাজনীতিকরাও

ভারত ছিটকে গেছে। কিন্তু তাই বলে পাকিস্তান কাপ নিয়ে চলে যাবে!‌ অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনালে হারতেই ভারতজুড়ে শুরু হল সেলিব্রেশন। বিশ্বকাপের প্রথম ম্যাচেই পাকিস্তানের কাছে হেরে গিয়েছিল ভারত। যা হজম করতে পারেননি দেশের ক্রিকেটপ্রেমীরা। তার উপর পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার থেকে মন্ত্রীরা পর্যন্ত তীর্যক মন্তব্য করেছিলেন ভারতকে উদ্দেশ্য করে।

Advertisement

এবার সেটাই ফিরিয়ে দিলেন ভারতের ক্রিকেটপ্রেমীরা। বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার হাত ধরে সেই অপেক্ষার অবসান ঘটতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গেল সেলিব্রেশন। শুধু তাই নয়, ভারত–পাক ম্যাচে যেসব ভারতীয় সমর্থকরা বাজি পড়ানোর সুযোগ পাননি, তাঁরা বাজি পুড়িয়েছেন। পরিবেশ দূষণের আশঙ্কাকে বুড়ো আঙুল দেখিয়ে শব্দ বাজি, ভোজবাজি সবই চলল গতকাল রাতে। সোশ্যাল মিডিয়াতেও পাকিস্তানকে নিয়ে চলেছে হাসি, মশকরা।

কেউ বললেন, ‘পাকিস্তান আছে পাকিস্তানেই।’ আবার কেউ বলে দিয়েছেন, ‘১৪১ কোটি ভারতবাসীর সমর্থন ছিল অস্ট্রেলিয়ার পিছনে।’ কোনও কোনও ভারতীয় ক্রিকেট সমর্থক অস্ট্রেলিয়ার প্রশংসাও করেছেন। তাঁদের বক্তব্য, ‘‌অনেক দিন বাদে পুরনো অস্ট্রেলিয়াকে দেখা গেল। জাতীয় দলের জার্সি গায়ে চাপালে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের অন্য রূপে দেখা যায়।

Advertisement

’‌ শুধু তাই নয়, বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও টুইট করে অস্ট্রেলিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন। টুইটে তিনি বৃহস্পতিবার বলেন, ‘‌পাকিস্তানকে হারানোর জন্য অস্ট্রেলিয়ার ক্রিকেট দলকে আন্তরিক শুভেচ্ছা। আমার নন্দীগ্রাম বিধানসভার মানুষও গোটা দেশের পাশাপাশি পাকিস্তানের এই হার উদযাপন করছে। বাজি পোড়ানো বন্ধ হবে না।

আমাদের শত্রুদের হারানোর জন্য ধন্যবাদ।’‌ তৃণমূল যুব নেতা দেবাংশু ভট্টাচার্য আবার নিজের বাজি পোড়ানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

জাতীয় দল থেকে কি চিরতরে বাদ পড়বেন পন্থ! টানা ব্যর্থতায় প্রশ্নে সুপারস্টারের ভবিষ্যত

২০১৫ থেকে ব্রাত্যদের তালিকায় নাম লিখিয়েছেন। ২০২২- এ এসেও সেই ব্রাত্যদের তালিকা থেকে বেরোতে পারেননি …

Leave a Reply

Your email address will not be published.