Breaking News
pakistan-decration-12-player-1st-t20

প্রথম টি-টোয়েন্টির জন্য পাকিস্তানের ‘১২’ সদস্যের দল ঘোষণা

আগামীকাল বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামছে পাকিস্তান। এই ম্যাচকে সামনে রেখে বাবর আজমকে অধিনায়ক রেখে ১২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বাংলাদেশ সফরের জন্য ১৮ সদস্যের দল নিয়ে এসেছিল পাকিস্তান ক্রিকেট দল। মূল লড়াইয়ের আগে এতদিন অনুশীলনও সেরেছেন ক্রিকেটাররা। বিশ্বকাপের স্কোয়াডের বাইরে এই সফরের জন্য তিন ক্রিকেটারকে দলের সঙ্গে যোগ করা হয়েছিল। তবে বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে তিন ক্রিকেটারের মধ্যে ১২ সদস্যের দলে রয়েছেন খুশদিল শাহ ও হায়দার আলি।

প্রথম ম্যাচের জন্য ১২ সদস্যের একটি স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। যথারীতি নেতৃত্বে থাকছেন বাবর আজম। তাছাড়াও বিশ্বকাপ মিশন শেষে বিশ্রাম দেওয়া হয়নি রিজওয়ান, মালিকদের। প্রথম টি-টোয়েন্টির একাদশে দেখা যাবে তাঁদের

আগামীকাল বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় দুপুর ২টায়। পরের ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ নভেম্বর। একদিন বিরতি দিয়ে ২২ নভেম্বর সিরিজের শেষ ম্যাচটি খেলতে মাঠে নামবে দুই দল। সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে দিনের আলোতে মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

পাকিস্তানের ‘১২’ সদস্যের দল –

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, হায়দার আলি, হ্যারিস রউফ, হাসান আলি, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি ও শোয়েব মালিক।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ওয়ান ডে ক্রিকেটে শাকিব আল হাসানকে টপকালেন মুশফিকুর, সামনে শুধু তামিম

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ২৫ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলে আউট হন মুশফিকুর …

Leave a Reply

Your email address will not be published.