Breaking News

বিশ্বকাপে ভারতের বিপক্ষে ইতিহাস বদলাতে চান বাবর আজম

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের মিশন শুরু হবে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে। দলটির অধিনায়ক বাবর আজমের বিশ্বাস ভারতের বিপক্ষে জয় দিয়েই শুরু করবে তার দল।তিনদিন পরই পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। ১৭ অক্টোবর থেকে প্রথম পর্বের ম্যাচ শুরু হলেও ‘সুপার টুয়েলভের’ ম্যাচ শুরু হবে ২৪ অক্টোবর থেকে। আর ওইদিনই রয়েছে ভারত ও পাকিস্তানের মধ্যকার হাই-ভোল্টেজ ম্যাচ। বিশ্বকাপ মঞ্চে এখনো ভারতের বিপক্ষে জিততে পারেনি পাকিস্তান।বিশ্বকাপের মঞ্চে দুই দলের মধ্যকার ১২টি ম্যাচে, সবগুলোই হেরেছে পাকিস্তান। তবে এবার সেই ইতিহাস বদলাতে চান পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

Advertisement

ভার্চুয়াল প্রেস কনফারেন্সে ভারতকে হারিয়ে বিশ্বকাপ শুরু করার কথা জানান তিনি।“গত তিন-চার বছর ধরে আমিরাতে ক্রিকেট খেলছি আমরা এবং কন্ডিশন ভালোভাবে জানা। উইকেট কেমন আচরণ করবে এবং ব্যাটসম্যানদের কিভাবে মানিয়ে নিতে হবে জানি আমরা। ম্যাচে দিনে যে ভালো ক্রিকেট খেলবে সেই জিতবে। আমার কাছে যদি জানতে চান, বলব আমরাই জিতব। দল হিসেবে আমাদের আত্মবিশ্বাস অনেক উঁচুতে।”অতীতে কোন ম্যাচ জিততে না পারলেও তা নিয়ে পড়ে থাকতে পছন্দ নয় পাকিস্তানের অধিনায়কের।

দলের ব্যাটার ও বোলারদের ওপর পূর্ণ বিশ্বাস রয়েছে বাবর আজমের।“ভারতের বিপক্ষে আমাদের রেকর্ড ভালো নয়। তবে সেগুলো এখন অতীত। আমরা অতীত নিয়ে নয়, ভবিষ্যৎ নিয়ে ভাবছি। আমরা সেটার জন্য প্রস্তুতি নিচ্ছি। আমার আত্মবিশ্বাস আছে যে আমাদের ব্যাটার এবং বোলাররা নির্দিষ্ট দিনে তাদের সেরাটা দিবে।”

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পাল্লেকেলেতে শ্রীলঙ্কাকে হারাল আফগানিস্তান, ২০২৩ ODI বিশ্বকাপে যোগ্যতা অর্জন করল পাকিস্তান!

পাল্লেকেলেতে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে টসে …

Leave a Reply

Your email address will not be published.