Breaking News

শেন ওয়ার্নকে মনে করালেন গুলাম ফতিমা, পাক স্পিনারের বল কতটা ঘুরল, না দেখলে বিশ্বাস হবে না: ভিডিয়ো

কিংবদন্তি শেন ওয়ার্নের স্মৃতি ফিরিয়ে আনলেন গুলাম ফতিমা। পাকিস্তানের মহিলা ক্রিকেট দলের এই লেগ-স্পিনার শ্রীলঙ্কার বিরুদ্ধে করাচিতে এতটা বল ঘোরালেন, যা ওয়ার্নের সেরা সব ডেলিভারিগুলিকে চ্যালেঞ্জ জানাতে পারে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে সোশ্যাল মিডিয়ায় ২৬ বছর বয়সী গুলাম ফতিমার একটি ডেলিভারির ভিডিয়ো পোস্ট করা হয়, যেখানে বাঁ-হাতি ব্যাটারকে করা ডেলিভারিতে বল পিচে ড্রপ করে হঠাৎ বাঁক নিতে দেখা যায়। বাঁ-হাতি ব্যাটারের অফ-স্টাম্পের অনেক বাইরে বল পড়ে তা চলে আসে শরীরের কাছে।

ব্যাটার কোনও রকমে বলটিকে সামাল দেন। উইকেট না পেলেও বল যতটা টার্ন নেয়, তা ফতিমার দক্ষতাকেই প্রমাণ করে। ইনিংসের ১৯তম ওভারে ফতিমা প্রথমবার বল করতে আসেন। প্রথম বলেই তিনি এমন ঘুর্ণি ডেলিভারিতে চমকে দেন শ্রীলঙ্কার উইকেটকিপার-ব্যাটার প্রসাদনি বীরাক্কদিকে।

এই ম্যাচেই ব্যাট হাতে অনবদ্য নজির গড়েন পাকিস্তানের ওপেনার সিদরা আমিন। তিনি পাকিস্তানের প্রথম মহিলা ক্রিকেটার হিসেবে দেশের মাঠে ওয়ান ডে সেঞ্চুরি করেন। পাকিস্তানের মোট তিনজন মহিলা ক্রিকেটার একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে শতরান করেছেন। সিদরার এটি দ্বিতীয় সেঞ্চুরি। তাঁর আগে জাভেরিয়া খান ২টি ও নইন আবিদি ১টি সেঞ্চুরি করেছেন। তবে আগের সবক’টি সেঞ্চুরিই এসেছে বিদেশের মাটিতে। করাচিতে সিদরা ১২৩ রান করে আউট হন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ভয়ঙ্কর বিপদে পাক ক্রিকেটার! উঠল ধর্ম অবমাননার অভিযোগ

হাসান আলির স্ত্রী এবং কন্যার সঙ্গে ঘুরতে গিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। আপাত …

Leave a Reply

Your email address will not be published.