Breaking News
Pak PM's marriage with Rekha was ripe!

রেখার সঙ্গে পাক প্রধানমন্ত্রীর বিয়ে পাকা হয়ে গিয়েছিল!

Rekha এবং Imran Khan, সব ঠিক থাকলে আজ এরাও হতেন স্টার কাপল। ক্রিকেট কেরিয়ারে ক্রিকেটীয় বিষয়ের বাইরেও চর্চায় থাকতেন পাকিস্তানের অলরাউন্ডার ইমরান খান ।

বর্তমানে প্রধানমন্ত্রী হলেও তাঁর অতীতের ঘটনা নিয়ে চর্চা চলতেই থাকে। ক্রিকেট বাদেও সবথেকে বেশি আলোচনায় থাকে তাঁর নারী সঙ্গ। ১৯৯২ বিশ্বকাপ জয়ী অধিনায়কের আকর্ষণ এতটাই ছিল যে তাঁর পাশে সবসময় মহিলারা থাকতেন। সেটা তিনি যেই দেশেই যেতেন সেখানে সুন্দরী মহিলাদের দেখা যেত তাঁর পাশে।

অক্রিকেটীয় বিষয় নিয়ে আলোচনায় সবথেকে বেশিবার সামনে এসেছে ইমরান খানের সঙ্গে রেখার সম্পর্কের ব্যাপারে। অতীতে ভারত পাকিস্তানের মধ্যে প্রায়শই দ্বিপাক্ষিক সিরিজ খেলা হত। ফলে দুই দেশের ক্রিকেটারদের মধ্যে যাতায়াতও হত। সেই সুবাদে বলিউডের সঙ্গে ক্রিকেটের যোগসূত্র তৈরি হয়। এই সময় ইমরান বলিউডের সুন্দরী অভিনেত্রীদের সঙ্গে যোগাযোগ তৈরি করতেন। যা নিয়ে তৎকালীন সংবাদপত্রে লেখা হয়েছিল। এবার সেই খবর আবার সামনে এল।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া রিপোর্ট অনুযায়ী, ইমরান খান স্বীকার করেছিলেন যে তিনি বলিউড অভিনেত্রী রেখাকে বিয়ে করতে যাচ্ছিলেন। রেখার মা এই সম্পর্ক নিয়ে খুশি ছিলেন। রিপোর্টে আরও বলা হয়েছিল যে ইমরান খান ও রেখা দুজনে মুম্বইয়ের সি বিচে দীর্ঘক্ষণ সময় কাটিয়েছে। সেই রিপোর্টে অভিনেত্রীদের ডেটিং করার ব্যাপারে ইমরানের বক্তব্য দেওয়া আছে। তিনি একসময় বলেছিলেন, “স্বল্প সময়ের জন্য অভিনেত্রীদের সঙ্গ ভালো। আমি তাদের সঙ্গ উপভোগ করি এবং তারপর সরে যাই। আমি কোনওদিন অভিনেত্রীদের বিয়ে করার কথা ভাবিনি।”

ইমরানের খানের বৈবাহিক জীবন যদিও লম্বা যায়নি। প্রথমবার তিনি বিয়ে করেন ১৯৯৫ সালে জেমিমা গোল্ডস্মিথকে (Jemima Goldsmith)। ২০০৪ সালে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়। এরপর ২০১৫ সালে বিয়ে করেন রেহাম খানকে। সেই বছরই ডিভোর্স হয় দুজনের। ব্রিটিশ এই সাংবাদিকের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর দুজনের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি চলেছিল দীর্ঘদিন। পরে যদিও সবের অবসান হয়। ২০১৮ সালে ইমরান তৃতীয়বারের জন্য বিয়ে করেন। বুশরা বিবিকে বিয়ে করেন তিনি। তিন সন্তান রয়েছে ইমরানের। ক্রিকেটীয় কেরিয়ার যতটা সুন্দর ছিল ইমরানের রাজনৈতিক কেরিয়ার ততটা কহতব্য নয়। পতনের মুখে দাঁড়িয়ে ইমরান খান সরকার।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

রোজা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ: বেনজেমা

চলছে রমজান মাস। অবধারিতভারে সারা বিশ্বের মুসলমানেরা এখন সিয়াম সাধনায় ব্যস্ত। আর এরই মধ্যে চলেছে …

Leave a Reply

Your email address will not be published.