Breaking News
oman-want-win-ahainest-bangladesh

চাপে আছে বাংলাদেশ, তাই ‘অঘটন’ ঘটানোর আশা ওমানের

স্কটল্যান্ডের কাছে হেরে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডেই বাদ পড়ার শঙ্কায় আছে বাংলাদেশ। রাতে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে গ্রুপ পর্বের স্বাগতিক দল ওমান। টাইগারদের চাপে রাখার সুবিধা কাজে লাগিয়ে অঘটন ঘটাতে চায় দলটি।

বাংলাদেশের বিপক্ষে ওমানের এখনও কোনো জয় নেই। অভিজ্ঞতা, শক্তিমত্তা আর পরিসংখ্যানে দলটি অনেক পিছিয়ে বাংলাদেশের চেয়ে। দলটির কোচ দুলিপ মেন্ডিস তা মেনেও নিলেন।

তবে বড় দল বলেই বাংলাদেশের জন্য পরাজয় মানে বড় ব্যর্থতা। এছাড়া স্কটল্যান্ডের কাছে হারার পর বাংলাদেশের সুপার টুয়েলভে অংশগ্রহণ শঙ্কায় পড়ায় বাড়তি চাপ তো আছেই। এই চাপ কাজে লাগিয়ে অঘটন ঘটাতে চান দুলিপ, বাংলাদেশকে প্রথমবারের মত হারিয়ে।

তিনি বলেন, বাংলাদেশ প্রতিষ্ঠিত দল, টেস্ট খেলুড়ে দল। কিন্তু তাদের ওপর চাপ কাজ করছে। বড় দলগুলো কোনো দলের বিপক্ষে খেলার সময় চাপে থাকে, কারণ তাদের হারের সুযোগ নেই। ছোট দলের জন্য সবই অর্জনের সুযোগ।’

নিজেদের ফেভারিট না মেনেই তাই টানা দ্বিতীয় জয় তুলে নিতে চায় আসরে দলের প্রথম ম্যাচে ১০ উইকেটের দাপুটে জয় তুলে নেওয়া ওমান। কোচ জানান, ‘নির্দিষ্ট দিনে ভালো করতে পারলে আপনি যেকোনো অঘটন ঘটাতে পারবেন। অতীতে আমরা অনেক অঘটন দেখেছি। আজও যেকোনো কিছুই হতে পারে।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

৪,৬,৪,৬,৬,৪, বোলারদের ছারখার করা ব্যাটিং, পরপর ৬টি বলকে মাঠের বাইরে পাঠালেন মইন-লিভিংস্টোন

ব্যাট হাতে তাণ্ডব চালানো বোধহয় একেই বলে। ১০০ বলের ক্রিকেটে ১৪৫ রান তাড়া করা সহজ …

Leave a Reply

Your email address will not be published.