Breaking News

টাইগারদের পাশে থাকতে ওমান যাচ্ছেন পাপন

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের সপ্তম আসরে দলের পাশে থাকতে ওমান যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।বাংলাদেশ থেকে পাপন প্রথমে যাবেন দুবাইয়ে, আগামী ১৩ অক্টোবর। সেখানে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) একটি সভায় যোগ দেবেন বিসিবি সভাপতি। এরপর যাবেন বিশ্বকাপে বাংলাদেশের প্রথম পর্বের ভেন্যু ওমানে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির শীর্ষস্থানীয় বোর্ড কর্মকর্তা ও সর্বশেষ পরিচালনা পর্ষদের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। আকরাম নিজেও দলের পাশে থাকতে উড়াল দেবেন ওমানে।বিডিক্রিকটাইমকে আকরাম বলেন, ‘পাপন ভাই ১৩ তারিখ যাচ্ছেন। আমি ১৪ তারিখ যাচ্ছি। দলের সাথে আমরা সবসময় আছি।’

বিসিবির নতুন পরিচালনা পর্ষদের নির্বাচনের বেশি দিন হয়নি। নির্বাচনে প্রত্যাশিত মুখগুলোরই জয় হয়েছে। তবুও নতুন পর্ষদ সাজানোর জন্য অঢেল কাজ বিসিবি সভাপতির সামনে। এই ব্যস্ততার মধ্যেও তিনি ছুটছেন ওমানে।অবশ্য খেলোয়াড়দের পাশে থাকতে নাজমুল হাসান পাপনের এই উদ্যম ও উদ্যোগ নতুন কিছু নয়। অতীতেও অনেক টুর্নামেন্ট ও সিরিজে দলের পাশে থাকতে নিজ উদ্যোগে বিদেশ সফরে গিয়েছেন তিনি।

বর্তমানে বাংলাদেশ দল অবস্থান করছে সংযুক্ত আরব আমিরাতে। আবুধাবিতে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে টাইগাররা যাবে ওমানে। ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মাহমুদউল্লাহ রিয়াদদের বিশ্বকাপ মিশন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ওয়ান ডে ক্রিকেটে শাকিব আল হাসানকে টপকালেন মুশফিকুর, সামনে শুধু তামিম

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ২৫ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলে আউট হন মুশফিকুর …

Leave a Reply

Your email address will not be published.