Breaking News

‘ওয়ানডে ক্রিকেট অর্থহীন, বিরক্তিকর’

টি-টোয়েন্টির যুগে ওয়ানডে ক্রিকেট বিরক্তিকর হয়ে উঠছে। এমনটিই মনে করছেন ভারতের সাবেক ব্যাটসম্যান ও বর্তমানের ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপড়া।

আকাশ চোপড়া বলেন, যদি দর্শকদের আগ্রহের কথা বিবেচনা করা হয়, এক্ষেত্রে টেস্ট ক্রিকেটকে আলাদা করে রেখেও বলা যায়, ওয়ানডে ক্রিকেট রীতিমতো বিরক্তিকর। এটা সবচেয়ে অর্থহীনও। এটা এমন একটা সংস্করণ, যা কেউই তা মনে রাখবে না।

আকাশ চোপড়া আরও বলেন, আমার মনে হয়, ওয়ানডে ক্রিকেট এখন অস্তিত্বের সঙ্গে লড়ছে। আন্তর্জাতিক টি-টোয়েন্টিই বেশি করে হওয়া প্রয়োজন। এটা সম্প্রচারকারী প্রতিষ্ঠানগুলোর জন্যও দরকার। এটি অর্থকরীও। আন্তর্জাতিক টি-টোয়েন্টি না হলে প্রতিটি দেশেই সম্প্রচার বাণিজ্যে প্রভাব পড়বে। কেবল টি-টোয়েন্টি বিশ্বকাপে আন্তর্জাতিক টি-টোয়েন্টি হলে দলগুলোও নিজেদের প্রস্তুতির সুযোগ পাবে না।

এর এর আগে ভারতের সাবেক প্রধান কোচ রবি শাস্ত্রী বলেছিলেন, আমার মনে হয়, দ্বিপক্ষীয় আন্তর্জাতিক টি-টোয়েন্টি কেউই মনে রাখবে না। আমি নিজে ভারতের কোচ ছিলাম। কিন্তু শেষ ছয়-সাত বছরে আমার কোনো আন্তর্জাতিক টি-টোয়েন্টির কথা মনে নেই। আমরা দুর্ভাগ্যবশত টি-টোয়েন্টি বিশ্বকাপও জিততে পারিনি। সুতরাং সেগুলোও মনে রাখার প্রশ্ন নেই।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

শাস্তি পেলো ভারত, লাভ হলো পাকিস্তানের

ভারত দলের ব্যাটিং লাইনআপকে বলা হয় বিশ্বসেরা। আর বিশ্বসেরারদের সামনে জো রুট ও জনি বেয়ারস্টোর …

Leave a Reply

Your email address will not be published.