Breaking News
no-one-will-be-able-to-stop-india-from-returning-to-form-karthik

ভারত ফর্মে ফিরলে কেউ থামাতে পারবে না: কার্তিক

পাকিস্তানের কাছে বড় ব্যবধানে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু করেছে ভারত। নিজেদের প্রথম ম্যাচে ব্যাটিং-বোলিং দুই বিভাগেই ব্যর্থ ছিল বিরাট কোহলির দল। তবে দিনেশ কার্তিক বিশ্বাস করেন শীঘ্রই ঘুরে দাঁড়াবে ভারত এবং একবার ফর্মে ফিরলে কেউই তাদের থামাতে পারবে না।

সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আরব আমিরাতের মাটিতে অনুষ্ঠিত হওয়ায় বেশ কিছুদিন থেকেই সেখানে অবস্থান করছে ভারত। তাই কন্ডিশন আর শক্তিশালী স্কোয়াড বিবেচনায় ভারত অন্যতম ফেভারিট।

নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে দশ উইকেটের হেরেছিল ভারত। ম্যাচে লাগামহীন বোলিং করেছে তারা। ১৫২ রানের লক্ষ্যমাত্রা দিয়েও পাকিস্তানের কোনো উইকেটই নিতে পারেনি জাসপ্রিত বুমরাহ-মোহাম্মদ শামিরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের পারফরম্যান্স প্রসঙ্গে কার্তিক টুইটারে লেখেন, ‘ভারত যদি একবার নিজেদেরকে মেলে ধরতে পারে তাহলে কেউই তাদের থামাতে পারবে না। ফর্মে ফেরাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।’

ভারত প্রথম ম্যাচে হারলেও তাদের সেমি ফাইনালে খেলার এখনও যথেষ্ট সুযোগ আছে। কার্তিক মনে করেন, নিজেদের মতো করে খেলতে পারলে অনেক দূর যাবে ভারত।

কার্তিক আরও লেখেন, ‘এটি আশ্চর্যজনক এবং বিভ্রান্তিকর যে, এই টুর্নামেন্টে মাত্র একটি ম্যাচ হারার পরই অনেকে ভাবছে ভারত বেশি দূর যেতে পারবে না। এই সপ্তাহ ভারতের জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এশিয়া কাপের দল ঘোষণা করল ভারত, ১৫ জনের স্কোয়াডে রয়েছে চমক

আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ভারত। যদিও পূর্ণ শক্তির স্কোয়াড নিয়ে এশিয়া …

Leave a Reply

Your email address will not be published.