Breaking News

মালিক-রিজওয়ানকে নিয়ে শঙ্কা নেই, নিশ্চিত করল পাকিস্তান

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে আজ মাঠে নামবে পাকিস্তান ও অস্ট্রেলিয়া। এই ম্যাচ খেলা নিয়ে শঙ্কা নেই পাকিস্তানের গুরুত্বপূর্ণ দুই সদস্য শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ানের।

Advertisement

অস্ট্রেলিয়া ম্যাচের আগে মালিক ও রিজওয়ান দুইজনই ফ্লুতে আক্রান্ত হন। এতে সেমিফাইনালে তাদের অংশগ্রহণ নিয়ে সৃষ্টি হয় অনিশ্চয়তা।

দুইজনই ঠাণ্ডাজনিত সমস্যায় ভুগছেন। সাবধানতার অংশ হিসেবে করোনা পরীক্ষা করা হয়। তবে সেই পরীক্ষায় দুইজনই নেগেটিভ সনদ পান। তবুও অনুশীলন সেশনে অংশ নেননি, মেডিকেল টিমের পরামর্শে বিশ্রামে ছিলেন।

Advertisement

পাকিস্তানের টিম ম্যানেজমেন্ট তখন জানিয়েছিল, ম্যাচের দিনই সিদ্ধান্ত নেওয়া হবে এই দুই তারকার ব্যাপারে। অবশেষে সেমিফাইনালের কয়েক ঘণ্টা আগে পাকিস্তান নিশ্চিত করল, ম্যাচ খেলার মত ফিট আছেন মালিক ও রিজওয়ান।

ফলে অজিদের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচের বিবেচনায় স্বভাবতই থাকছেন তারা। চলতি আসরে মালিক ও রিজওয়ান দুইজনই দারুণ ফর্মে রয়েছেন। দলকে সেমিফাইনালে তুলতেও রেখেছেন বড় ভূমিকা। সেমিফাইনালেও দল তাকিয়ে থাকবে এই দুই পারফর্মারের দিকে।

Advertisement

মালিক ও রিজওয়ান ফিট হয়ে ওঠায় পাকিস্তানের একাদশে পরিবর্তনের সম্ভাবনা নেই বললেই চলে। চলতি আসরে পাকিস্তান সবকয়টি ম্যাচ খেলছে অপরিবর্তিত একাদশ নিয়ে। এখন পর্যন্ত একটি ম্যাচও হারেনি বাবর আজমের দল, দাপুটে জয় পেয়েছে সুপার টুয়েলভের সবকয়টি ম্যাচেই। দল দারুণ ছন্দে থাকায় পরীক্ষা-নিরীক্ষা নিয়ে ভাবতে হচ্ছে না টিম ম্যানেজমেন্টকে।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

শতরানের দোরগোড়ায় দুই পাক ওপেনার, রাওয়ালপিন্ডিতে ব্রিটিশ বোলাররাও টের পাচ্ছেন কত ধানে কত চাল

ইটের জবাবে পাথর নয়, বরং পাথরের আঘাত হজম করার পরে ইট ছুঁড়তে শুরু করেছে পাকিস্তান। …

Leave a Reply

Your email address will not be published.