Breaking News

আগামী মৌসুমে পাঞ্জাব ছাড়ছেন রাহুল!

চলতি মৌসুমসহ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) টানা ছয় আসরে প্লে-অফ নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে পাঞ্জাব কিংস। দল হিসেবে পাঞ্জাব সফলতা না পাওয়ায় ভালো পারফর্ম করেও আড়ালেই থেকেছেন লোকেশ রাহুল। আর তাই আগামী মৌসুমে পাঞ্জাবের হয়ে রাহুলের খেলার সম্ভাবনা অনেকটাই ক্ষীণ হয়ে এসেছে!চলতি মৌসুমসহ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) টানা ছয় আসরে প্লে-অফ নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে পাঞ্জাব কিংস। দল হিসেবে পাঞ্জাব সফলতা না পাওয়ায় ভালো পারফর্ম করেও আড়ালেই থেকেছেন লোকেশ রাহুল। আর তাই আগামী মৌসুমে পাঞ্জাবের হয়ে রাহুলের খেলার সম্ভাবনা অনেকটাই ক্ষীণ হয়ে এসেছে!

Advertisement

এমন খবর জানিয়েছে ভারতের জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ক্রিকবাজ। ইতোমধ্যে রাহুলের বিষয়ে নাকি পাঞ্জাবের সঙ্গে দু-একটি দল যোগাযোগও করেছে। তবে কোন দল রাহুলকে নিতে আগ্রহী তা খোলাসা করে জানানো হয়নি।আগামী মৌসুমে আট দলের পরিবর্তে দশটি দল নিয়ে মাঠে গড়াবে আইপিএল। নতুন দল হিসেবে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সবুজ সংকেত পেতে পারে আহমেদাবাদ ও লক্ষ্মৌ। ধারনা করা হচ্ছে, এই দুই দলের যে কোনো একটিই হতে পারে রাহুলের নতুন ঠিকানা।

এবারের আইপিএলে ৬২৬ রান করে আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় এখনো শীর্ষে রয়েছেন রাহুল। তবে পাঞ্জাব আসর থেকে বাদ পড়ায় কপাল পুড়তে পারে তার। কেননা ৬০৩ রান করে রাহুলের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে চেন্নাই সুপার কিংসের রুতুরাজ গায়কোয়াড।চেন্নাই ফাইনালে ওঠায় রাহুলকে টপকে যাওয়ার সুযোগ রয়েছে রুতুরাজের সামনে। নিজে ভালো পারফর্ম করলেও পাঞ্জাবের ব্যর্থতায় আসরের সেরা রান সংগ্রাহকের পুরস্কার হাতছাড়া হতে পারে রাহুলের।

Advertisement

২০১৮ সালে ১১ কোটি রুপির বিনিময়ে পাঞ্জাবে পাড়ি জমিয়েছিলেন রাহুল। পরবর্তীতে ২০২০ সালে দলটির অধিনায়কত্ব সামলানোর দায়িত্ব পান তিনি। মোট ২৭টি ম্যাচে দলকে নেতৃত্ব দিয়ে ১১টিতে দলকে জিতিয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটার।

 

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ধোনির মতো আচমকাই অবসর নেবেন কোহলি? জোর জল্পনা টুইট, ইনস্টা পোস্ট ঘিরে

আচমকাই এক ইনস্টাগ্রাম পোস্ট করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন বিরাট কোহলি? ভারতীয় ক্রিকেটের মেগাস্টারের …

Leave a Reply

Your email address will not be published.