Breaking News
naranie-2nd-home-in-kolkata

কলকাতা নারিনের দ্বিতীয় বাড়ি

২০১৪ চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টি চলাকালীন বোলিং অ্যাকশনের কারণে নিষিদ্ধ হয়েছিলেন সুনীল নারিন। এরপর ২০২০ আইপিএলেও একই অভিজ্ঞতা হয়েছিল এই ক্যারিবীয় স্পিনারের। যদিও সে সময় তার পাশে দাঁড়িয়েছিল তার আইপিএলের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে নারিনের ঘুড়ে দাঁড়ানোর একটি প্রামাণ্যচিত্র প্রকাশ পেয়েছে ‘দ্য কামব্যাক কিং’ নামে। সেখানেই কলকাতা নাইট রাইডার্সকে নিজের দ্বিতীয় বাড়ি হিসেবে উল্লেখ্য করেছেন এই ক্যারিবীয় তারকা।

নারিন বলেন, ‘কেকেআর ছাড়া আর কোনো জায়গা নেই। কারণ আমি আমার পুরো ক্যারিয়ার জুড়ে দলটির হয়ে খেলেছি। আমি দলটির হয়ে খেলতে ভালোবাসি। এটা আমার বাড়ির বাইরে আরেকটি বাড়ি। আমি আশাবাদী এটা অবিরত থাকবে।’

নারিন জানিয়েছেন তার বোলিং যখন নিষিদ্ধ হয়েছিল সেই সময়টা সহজ ছিল না। সেখান থেকে ফিরে আসতে কঠোর পরিশ্রম করতে হয়েছে। যদিও বোলিং শুধরে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার পর স্বস্তি ফিরে পেয়েছিলেন তিনি।

সেই কঠিন সময়ের কথা বলতে গিয়ে নারিন বলেন, ‘ওই সময়টা কঠিন ছিল। কিন্তু দিন শেষে ক্রিকেট আমার জন্য সহজ ছিল না। আমার যা আছে সব কিছু নিয়ে কাজ করতে হবে। তাই এটা পাহাড় টপকানোর মতো ছিল। এখান থেকে ফিরে আসতে আমাকে গভীরভাবে কষ্ট করে যেতে হয়েছে।’

আইপিএলের আগামী আসরের জন্য নারিনকেও রিটেইন করেছে কলকাতা। সেই সঙ্গে তারা রেখে দিয়েছে আন্দ্রে রাসেল, ভেঙ্কাটেস আইয়ার ও বরুণ চক্রবর্তীকে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

দক্ষিণের সুপারস্টারের সঙ্গে সিনেমায় দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে?

ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে আপনি নিশ্চয়ই ক্রিকেট মাঠে ব্যাট দিয়ে ঝড় তুলতে দেখেছেন। কিমবা আপনি …

Leave a Reply

Your email address will not be published.