Breaking News
nabiya-dressing-room-go-pakistan

নামিবিয়ার ড্রেসিংরুমে পাকিস্তান সোশ্যাল মিডিয়ায় প্রশংসা!

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে চমক জাগানিয়া দল নামিবিয়া। বাছাইপর্ব পার করে মূল পর্বে এসেও ভালো ক্রিকেটের বিজ্ঞাপন হয়েছে দলটি। পাকিস্তানের বিপক্ষে হারলেও নামিবিয়ার লড়াকু পারফরম্যান্সের প্রশংসা করছেন দর্শকেরা।

Advertisement

আবুধাবিতে মঙ্গলবার নামিবিয়াকে ৪৫ রানে হারিয়ে সেমিফাইনালের টিকিট কেটেছে পাকিস্তান। দুর্দান্ত জয়ের পর প্রতিপক্ষ হলেও নামিবিয়াকে অভিনন্দন জানাতে তাদের ড্রেসিংরুমে চলে যায় গোটা পাকিস্তান দল। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।

ভিডিওতে দেখা যায়, মোহাম্মদ হাফিজ, হাসান আলী, শাহিন শাহ আফ্রিদি, ইমাদ ওয়াসিমরা পিসিবির এক কর্মকর্তাসহ নামিবিয়ার ড্রেসিংরুমে যান।প্রথমবারের মতো বিশ্বকাপের মূল পর্বে ওঠা নামিবিয়া দলকে উদ্দেশ্য করে এরপর পিসিবির ওই কর্তা বলেন, ‘এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নেয়ার জন্য তোমাদের অভিনন্দন।

Advertisement

এই টুর্নামেন্টে তোমরা দুর্দান্ত খেলছো।’ দক্ষিণ আফ্রিকার জাতীয় দলের হয়ে খেলা ডেভিড ভিসা এবার পিতৃভূমি নামিবিয়ার জার্সি গায়ে খেলছেন দুর্দান্ত। ছয় ম্যাচে ৬১.৬৬ গড়ে ১৮৫ রান করে টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। ভিসাকে অভিনন্দন জানিয়ে তাকে আলিঙ্গন করেন পিসিবির ওই কর্মকর্তা।

এরপরে পাকিস্তানি খেলোয়াড়রাও নামিবিয়ার খেলোয়াড়দের সঙ্গে কোলাকুলি করেন এবং খোশগল্পে মেতে ওঠেন। নামিবিয়ার ড্রেসিংরুমে তখন এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। যা সাড়া ফেলে দিয়েছে কোটি ক্রিকেটভক্তের মাঝে।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

গাঁজার থেকে দ্রুত ছড়িয়ে পড়ছে টি-টোয়েন্টি লিগ, বিরক্ত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার

বিভিন্ন দেশে টি-টোয়েন্টি লিগ শুরু হচ্ছে। অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ডে আগেই টি-টোয়েন্টি লিগ ছিল, পরের বছর …

Leave a Reply

Your email address will not be published.