Breaking News
mumbai-indians-broken-depression-rohit-sharma

ভেঙেচুরে ছারখার মুম্বই ইন্ডিয়ান্স! হতাশায় ভেঙে পড়লেন ক্যাপ্টেন রোহিত

মেগা নিলামের আগে কার্যত দিশেহারা মুম্বই ইন্ডিয়ান্স। তিল তিল করে দল গড়ে তোলা হয়েছিল। নতুন মুখ যেমন তুলে এনেছিল মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি, তেমন ছিলেন টি২০-র অভিজ্ঞ মুখও। তারুণ্য আর অভিজ্ঞতার এমন মিশেলেই মুম্বই টুর্নামেন্টের সেরা দল হিসেবে উঠে এসেছে।

তবে সেই দলই কার্যত ভেঙে যাওয়ার মুষড়ে পড়েছেন ক্যাপ্টেন রোহিত শর্মা। নিলামের আগে মাত্র চারজন কে রিটেন করতে পেরেছে মুম্বই। সেই তালিকায় ক্যাপ্টেন রোহিত ছাড়াও কায়রণ পোলার্ড, জসপ্রীত বুমরা, সূর্যকুমার যাদবরা থাকলেও রিলিজ করা তালিকা অনেক দীর্ঘ। ছেড়ে দিতে হয়েছে ঈশান কিষান, কুইন্টন ডিকক, হার্দিক পান্ডিয়া, ট্রেন্ট বোল্ট, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহারদের মত একের পর এক বড়বড় নাম।

আর গোটা দল ভেঙে তছনছ হয়ে যাওয়ায় হতাশা গোপন করেননি রোহিত শর্মা। রিটেনশনের ডেডলাইনের দিন তালিকা প্রকাশ করে রোহিত জানালেন, “মুম্বই ইন্ডিয়ান্সের কাছে এই বছরের রিটেনশন বেশ কঠিন ছিল। আমাদের একের পর এক দুর্ধর্ষ প্লেয়ার ছিল। আগুনে ক্রিকেটার যেমনটা হয় আর কী! তাঁদের রিলিজ করে দেওয়াটা হৃদয় ভেঙে গিয়েছে।”

“স্রেফ দুরন্ত খেলাই নয়, মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে সকলের অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। তাই ওঁদের বিদায় জানাতে পারাটা বেশ কষ্টকর। আমাকে নিয়ে মোট চারজনের যে কোর টিম তৈরি করা হয়েছে, আশা করি ভবিষ্যতেও একইভাবে দল গঠন করতে পারব।”

এখনও নিলামের দিনক্ষণ ঘোষণা করা হয়নি বোর্ডের তরফে। ডিসেম্বরের শেষে অথবা জানুয়ারির শুরুতে মেগা নিলাম সম্পন্ন হবে। সেই নিলাম থেকে আপাতত ভাল ক্রিকেটার কেনা লক্ষ্য ফ্র্যাঞ্চাইজির।

রোহিত জানাচ্ছেন, “নিলামে ভাল দল তৈরি করা আপাতত আমাদের প্রাথমিক লক্ষ্য। নিলামে কোন কোন ক্রিকেটার থাকছে, সেদিকে আমরা নজর রাখছি। সঠিক পজিশনের জন্য সঠিক প্লেয়ার বাছাই করতে হবে আমাদের। আমাদের স্কাউটরা দারুন কাজ করছেন। ভারতের বাইরে বিদেশের খেলাও নজরে রাখছেন। প্রতিভা খুঁজে অনার ক্ষেত্রে আমাদের স্কাউটরা এতদিন ধরে দারুন কাজ করে এসেছেন। আশা করি ভাল ক্রিকেটার আমরা নিলামে কিনতে পারব।”

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

নেতৃত্বভার পেলে সানন্দে গ্রহণ করবেন হার্দিক

ভারতীয় দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেলে অবশ্যই তা সানন্দে লুফে নিতে চান হার্দিক পান্ডিয়া। তবে …

Leave a Reply

Your email address will not be published.