Breaking News

পয়গম্বরকে নিয়ে কটূক্তির জেরে ভারতে খেলব না বলে ঘোষণা মঈন আলীর, রইল ভাইরাল ট্যুইটের আসল রহস্য

বিজেপি মুখপাত্রর করা হজরত মহম্মদ-কে নিয়ে মন্তব্যের জেরে ভারত বয়কট করার ডাক দিয়েছিলেন মঈন আলী। এই সংক্রান্ত মঈন আলীর একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ভাইরাল হতেই তা নিয়ে জল্পনা শুরু হয়। এমনকি মঈন আলী নাকি ইংল্যান্ডের হয়ে ভারত সফরে আসা এবং আইপিএল বয়কট করারও হুমকি দিয়েছিলেন। ইতিমধ্যেই বেশকিছু মঈন আলী ভক্ত নেটিজেন এই বক্তব্যকে তীব্র ভাবে সমর্থন জানিয়েছিলেন। কিন্তু আসলে কি সত্যিই এমন ঘটনা ঘটেছে? সকলের সুবিধার জন্য মঈনের ওই টুইটটির লিঙ্ক নীচে দেওয়া হলো….

ভাইরাল পোস্টটি নিয়ে একটি কাটাছেঁড়া করতেই বেরিয়ে এলো আসল তথ্য। যে অ্যাকাউন্ট থেকে ওই পোস্টটি করা হয়েছিল, সেই অ্যাকাউন্ট মোটেই মঈন আলীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ছিল না। ওটি আসলে একটি ফ্যান মেড অ্যাকাউন্ট ছিল না, যার প্রমাণ নীচে দেওয়া রইলো…..


এরপর আরও একটু খুঁজতেই সামনে এলো আরও একটি তথ্য। মঈন আলীর কোনও রকম সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টই নেই। ব্রিটিশ মুসলিম তারকা ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি নিষ্ক্রিয়।

এছাড়া যদি মঈন ঐরকম কোনও বক্তব্য রাখতেন, নিঃসন্দেহে তার দেশের সংবাদ মাধ্যমে ঘটনাটি পুরোপুরি বিস্তারিত উল্লেখ থাকতো। এর থেকেই বোঝা যায় যে গোটা ঘটনাটি করা হয়েছিল একটি বিতর্ক তৈরি করার জন্য। আপাতত অ্যাকাউন্ট মালিক ওই অ্যাকাউন্টটি ডিএক্টিভেট করেছেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ওয়ানডেতে ৯৯ রানে আউটের ঘটনা ৩৫ বার, বাংলাদেশের কেবল মুশফিক

গতকাল কলম্বোয় ক্রিকেট ক্যারিয়ারে নতুন এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার এ তারকা প্রথমবারের …

Leave a Reply

Your email address will not be published.