Breaking News

“Mission Oxygen”-এক কোটি টাকা দিচ্ছেন সচীন 

দেশে করোনা পরিস্থিতি ভয়ঙ্কর। বহু জায়গায় অক্সিজেনের অভাবে করোনা রোগীর মৃত্যুর খবর আসছে। দেশের এমন সময়ে এবার মানুষের সাহায্যে এগিয়ে এলেন সচিন তেন্ডুলকর।

করোনার সেকেন্ড ওয়েভে ভয়ংকর সংকটে দেশ৷ অক্সিজেনের অভাবে মৃত্যুমিছিল অব্যাহত৷ এই অবস্থায় “Mission Oxygen” নামে একটি সংগঠনের হাতে এক কোটি টাকা দান করলেন সচিন রমেশ তেন্ডুলকর৷ কিছুদিন আগেই করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন লিটল মাস্টার৷ ২৪ এপ্রিল ৪৮তম জন্মদিনে প্লাজমা দানের অঙ্গীকার করেছেন ‘ক্রিকেটঈশ্বর’৷

বৃহস্পতিবার টুইটারে সচিন লেখেন, “raise funds for importing oxygen concentrators and donating them to hospitals across the country.” এর পর লিটল মাস্টার লেখেন, ‘করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর দেশের স্বাস্থ্য পরিষেবা মারাত্মকভাবে চাপ পড়েছে৷ কোভিড আক্রান্তদের জন্য অক্সিজেন খুব প্রয়োজনীয় বিষয় হয়ে উঠেছে। দেখে ভালো লাগছে, এই পরিস্থিতিতে সকলে এগিয়ে আসছে। ২৫০-এর উপর কিছু যুবক-যুবতী “Mission Oxygen” নামক একটি প্রকল্প শুরু করেছে। অর্থ সংগ্রহ করে, সেটা দিয়ে অক্সিজেন আমদানি করে দেশের বিভিন্ন হাসপাতালে দান করছে। আমি এই উদ্যোগে সামিল হয়েছি। যাতে ওরা দেশের আরও বেশি হাসপাতালে তাড়াতাড়ি অক্সিজেন পৌঁছে দিতে পারে।’

আরো পড়ুনঃ প্লাজমা দানের অঙ্গীকারে জন্মদিন পালন বাতিল করলে সচীন টেন্ডুলকার

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন সচিন। হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাঁকে। এই মারণ ভাইরাস মানুষকে শারীরিক দিক থেকে কতটা ক্ষতিগ্রস্থ করছে সেটা সচিন জানেন।

সচীনের দাবি সবাই মিলে আসলে খুব শীঘ্রই এর সমাধান হবে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

ধোনির প্রথা ভেঙে দিলেন হার্দিক! দেখুন ট্রফি জিতে কার হাতে তুলে দিলেন পান্ডিয়া

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তাঁর মেয়াদে একটি প্রথা শুরু করেছিলেন, যেখানে একটি সিরিজ …

Leave a Reply

Your email address will not be published.