Breaking News
marshfi-great-ligent

বাংলাদেশ ক্রিকেটের কিংবদন্তি মাশরাফি : ওটিস গিবসন

বিশ্বকাপের উদ্দেশে দেশ ছাড়ার আগে সাবেক অধিনায়ক ও দেশের কিংবদন্তি পেসার মাশরাফি বিন মর্তুজার সঙ্গে অনুশীলন সেশন করেছিলেন বিশ্বকাপ দলের ডানহাতি পেসার তাসকিন আহমেদ। এটিকে দলের তরুণ পেসারদের জন্য ইতিবাচক দিক হিসেবেই দেখছেন জাতীয় দলের বোলিং কোচ ওটিস গিবসন।

ক্রিকবাজ কে দেওয়া এক সাক্ষাৎকারে বাংলাদেশের বোলিং কোচ ওটিস গিবসন বলেছেন, “বাংলাদেশ ক্রিকেটের কিংবদন্তি মাশরাফি। সে দেশের হয়ে অনেক ভালো করেছে। সে তার জ্ঞান ও অভিজ্ঞতা নতুনদের মাঝে বিলিয়ে দেয়ার জন্য প্রস্তুত দেখে ভালো লাগছে। আমি সবসময়ই তাসকিন বা অন্যান্য বোলারদের বলেছি, তারা যেনো মাশরাফির সঙ্গে কথা বলে। এটা দলের জন্যই ভালো।’

গত ৩০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) তাসকিনের ডাকেই মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আসেন মাশরাফি। তাসকিনের নেটে গিয়ে দেখান স্লোয়ার বলের কয়েকটি গ্রিপ। বেশ লম্বা সময় ধরে কাজ করে দুজনে। এসময় পাশে ছিলেন কোচ মিজানুর রহমান বাবুলও।

পরে গণমাধ্যমকে তাসকিন জানান যে কারণে মাশরাফির শরণ নিয়েছেন তিনি, ‘ভাইয়াকে বলছিলাম একদিন সময় দেওয়ার জন্য। কারণ আমার আসলে পেস, স্যুয়িং এইগুলা উন্নতি হচ্ছে কিন্তু আমি স্লোয়ারের দিক থেকে একটু পেছানো। উনাকে বলেছিলাম স্লোয়ার বল উন্নতি করতে চাই”।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ঋদ্ধিমান সাহাকে হুমকির জের, দু’বছরের জন্য সাংবাদিককে নির্বাসিত করল বিসিসিআই

টিম ইন্ডিয়ার উইকেটকিপার-ব‌্যাটার ঋদ্ধিমান সাহাকে (Wriddhiman Saha) হুমকির জের। এবার অভিযুক্ত সাংবাদিককে দু’বছরের জন্য নির্বাসনে …

Leave a Reply

Your email address will not be published.