Breaking News
mamata-can-be-present-in-the-final

সৌরভের আমন্ত্রণ, দুবাইয়ে টি-২০ বিশ্বকাপের ফাইনালে উপস্থিত থাকতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়

টি-২০ বিশ্বকাপের ফাইনালে উপস্থিত থাকতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিসিসিআইয়ের পক্ষ থেকে তাঁকে ফাইনালে থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। নবান্ন সূত্রের খবর বাংলার মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছেন খোদ বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি। তবে দুবাইয়ে টি-২০ বিশ্বকাপের ফাইনালে তিনি যেতে পারবেন কিনা সেটা এখনও বোঝা যাচ্ছে না।

Advertisement

গোয়া থেকে কলকাতায় ফেরার পর এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। এই মুহূর্তে উত্তরবঙ্গে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে আজই গোয়া উড়ে যাওয়ার কথা। বিকেলের মধ্যে পৌঁছে যাবেন তিনি। শুক্রবার গোয়ায় একাধিক রাজনৈতিক কর্মসূচি রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের।

শনিবার কলকাতায় ফিরবেন।দেশের বাইরে আন্তর্জাতিক প্রতিযোগিতার ফাইনালে কোনও রাজ্যের মুখ্যমন্ত্রীর আমন্ত্রণ পাওয়ার ঘটনা বিরল। এইসব জায়গায় সাধারণত প্রধানমন্ত্রী বা রাষ্ট্রপ্রধানরা আমন্ত্রণ পেয়ে থাকেন। তবে বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলির সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক বরাবরই ভাল।

Advertisement

তারওপর ক্রীড়াজগৎ নিয়ে বিপুল আগ্রহ রয়েছে বাংলার মুখ্যমন্ত্রীর। দায়িত্ব নেওয়ার পর থেকেই রাজ্যের ক্রীড়ার উন্নতিতে অনেক কিছু করেছেন। ক্লাব, ক্রীড়া সংস্থাগুলোকে নিয়মিত সাহায্য করেন। সেই কারণেই তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালে যুবভারতীতে অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের ফাইনালে উপস্থিত ছিলেন বাংলার মুখ্যমন্ত্রী।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

মেজাজ হারালেন রোহিত, রেগে তরুণ ওয়াশিংটনকে দিলেন ‘গালাগালি’, চটে লাল নেটপাড়া

মাঠের মধ্যেই ওয়াশিংটন সুন্দরের উপর চটলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এমনকী তরুণকে গালাগালি দেওয়ারও অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.