Breaking News
Mahi is drinking tea with her 'Hani'

নিজের ‘হানি’কে নিয়ে চা খাচ্ছেন মাহি! ঝড়ের গতিতে ভাইরাল ছবি

ভারতীয় ক্রিকেট দলে মহেন্দ্র সিং ধোনি এমন একটা নাম, গোটা ক্রিকেট বিশ্বে যাঁর হাজারো সমর্থক রয়েছে। ফ্যানেরা শুধুমাত্র ধোনির খেলাকেই যে ভালোবাসে, তেমনটা একেবারেই নয়, তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়েও যথেষ্ট মাতামাতি করে। সত্যি কথা বলতে কী, তাঁর স্ত্রী সাক্ষী এবং মেয়ে জিভাও  মাহির এই ফ্যান ফলোয়িং যথেষ্ট উপভোগ করেন। সাক্ষী মাঝেমধ্যেই তাঁর সোশ্যাল মিডিয়ায় স্বামীর বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করতেই থাকেন। সেইসঙ্গে প্রতিবারই আবেগে উদ্বেল হয়ে ওঠে আসমুদ্রহিমাচল। গতকাল এমনই একটি ছবি পোস্ট করেছিলেন ভারতীয় ক্রিকেট দলের এই প্রাক্তন অধিনায়কের স্ত্রী। সঙ্গে ছিলেন তাঁর ‘হানি’! তবে আমরা শুধুমাত্র এইটুকুই বলতে পারি, আপনারা যেটা ভাবছেন, তেমনটা কিন্তু একেবারেই নয়।

Advertisement

গতকাল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সাক্ষী মহেন্দ্র সিং ধোনির দুটো ছবি পোস্ট করেন। প্রথম ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে, ভারতের এই প্রাক্তন ক্রিকেটার গরম চায়ের গ্লাসে চুমুক দিচ্ছেন। তাঁর কাঁধে একটি তোতাপাখি বসে রয়েছে। ছবি দেখে স্পষ্ট বুঝতে পারা যাচ্ছে, প্রত্যেকটা চুমুকে তিনি চায়ের স্বাদ অনুভব করছেন। উপভোগ করছেন চায়ের সুগন্ধও। মাহি একটি নীল রংয়ের টি-শার্ট পরে রয়েছেন।

পরের ছবিতে আমরা ধোনির বেশ সিরিয়াস রিঅ্যাকশন দেখতে পাচ্ছি। স্পষ্ট দেখতে পাওয়া যাচ্ছে, ধোনির হাতে চায়ের গ্লাস রয়েছে এবং তিনি ক্যামেরার দিকে যথেষ্ট সচেতনভাবেই তাকিয়ে রয়েছেন। পাশাপাশি সেই তোতাপাখিটাও তাঁর কাঁধে বসে রয়েছে। ছবি পোস্ট করার পাশাপাশি সাক্ষী লিখেছেন, ‘মাহি এবং ওনার হানি! চায়েডেটস..।’ যে মুহূর্তে সাক্ষী এই দুটো ছবি শেয়ার করেন, সঙ্গে সঙ্গেই তা ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করেছে। সেইসঙ্গে কমেন্ট সেকশনে একের পর এক প্রশংসা যোগ হতে থাকে।

Advertisement

বিগত কয়েকমাসে বেশ কয়েকবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। বিশ্বস্ত সূত্র থেকে জানা গিয়েছে, মাহি এবং সাক্ষী নাকি দ্বিতীয় সন্তানের জন্য অপেক্ষা করছেন। যদিও তাঁদের মুখ থেকে এই ব্যাপারে একটাও কথা শুনতে পাওয়া যায়নি। শোনা যাচ্ছে, পরের বছর ধোনি পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। মাহির সবথেকে কাছের বন্ধু সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা একবার এই ব্যাপারে কথা বলেছিলেন। ধোনি দম্পতির ইতিমধ্যে ৬ বছরের এক কন্যাসন্তান রয়েছে, নাম জিভা। আপাতত এই গুঞ্জনেই সরগরম হয়ে রয়েছে নেটপাড়া।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

সুপারস্টার! তবু অনাড়ম্বর ভঙ্গিতে চায়ের দোকানের সিঁড়িতে অপেক্ষা ডিভিলিয়ার্সের, সাধুবাদ জানালেন ভক্তরা

ক্রিকেট বিশ্বে যে ক্রিকেটাররা নিজেদের নম্রতা ও ভদ্রতার জন্য পরিচিত সেই তালিকায় বেশ উপরের দিকেই …

Leave a Reply

Your email address will not be published.