Breaking News

লিয়াম লিভিংস্টোনের বিরাট ছক্কা ভাইরাল, স্টেডিয়ামের বাইরে গিয়ে বল কোথায় পড়ল? দেখুন ভিডিও

লিয়াম লিভিংস্টোনের পাওয়ারহিটিংয়ের সাক্ষী থাকল এবার ভাইটালিটি ব্লাস্ট। আইপিএল খেলে দেশে ফিরে টি ২০ টুর্নামেন্টে ফের বিধ্বংসী মেজাজে পাওয়া গেল ইংল্যান্ডের এই ব্যাটিং অলরাউন্ডারকে। আইপিএলে মরশুমের সবচেয়ে বড় ছক্কাটি হাঁকিয়েছিলেন। বল স্টেডিয়াম পার করলেন ভাইটালিটি ব্লাস্টেও।

বিধ্বংসী লিভিংস্টোন :টি ২০ ক্রিকেটে যেমন নিত্যনতুন শট দেখা যাচ্ছে ব্যাটারদের কাছ থেকে, তেমনই পাওয়ারহিটিং জনপ্রিয় হচ্ছে। লিয়াম লিভিংস্টোনের ফর্ম ইংল্যান্ডকে টি ২০ বিশ্বকাপের আগে আত্মবিশ্বাসী রাখতেই পারে। লিভিংস্টোনকে ছক্কা মারার ওস্তাদ বললেও বোধ হয় কম বলা হয়। বলকে আরও আরও বেশি দূরে পাঠাতে যেন নিজের সঙ্গে নিজেই লড়াই করেন। ল্যাঙ্কাশায়ারের হয়ে তিনি খেললেন ৪০ বলে ৭৫ রানের ইনিংস। যাতে ছিল পাঁচটি চার ও পাঁচটি ছয়।

সুবিশাল ছক্কা:ভাইটালিটি ব্লাস্টের তরফে শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, লিভিংস্টোন একটি ছক্কা মেরে বলকে ম্যানচেস্টারের স্টেডিয়াম পার করেছেন। স্টেডিয়ামের পাশেই চলছিল নির্মাণকাজ। নির্মাণকর্মীরা দৌড়ে গিয়ে বলটি সংগ্রহ করেন। যা দেখে অভিভূত ধারাভাষ্যকাররাও। কীভাবে চোখের নিমেষে অনায়াস দক্ষতায় লিভিংস্টোন এত বড় বড় ছক্কা হাঁকান তা নিয়ে রীতিমতো সংশয় দেখা দিয়েছে তাঁদের।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পাক ক্রিকেটে নতুন সমস্যা, জীবনের ঝুঁকি বোর্ড চেয়ারম্যানের, নিলেন বুলেটপ্রুফ গাড়ি

পাকিস্তানের সংসদের ক্রীড়া বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সামনে রামিজ জানিয়েছেন, তাঁর জীবনের ঝুঁকি রয়েছে। তাই বুলেটপ্রুফ …

Leave a Reply

Your email address will not be published.