Breaking News
kolkata-night-rider-buy-emirats-t20-team

সহোদর পেল নাইট রাইডার্স, আমিরশাহির টি২০ লিগে এ বার দল কিনলেন শাহরুখ খান

আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স এবং সিপিএল-এ ট্রিনবাগো নাইট রাইডার্সের পরে এ বার আরও একটি দল কিনলেন বলিউডের বাদশা শাহরুখ খান। সংযুক্ত আরব আমিরশাহিতে হতে চলা এমিরেটস টি২০ লিগে একটি দল কিনেছেন তিনি। যদিও সেই দলের কী নাম তা এখনও জানা যায়নি।

Advertisement

জানা গিয়েছে, ছ’দলের এই টুর্নামেন্টে ইতিমধ্যেই পাঁচটি দল নিশ্চিত হয়ে গিয়েছে। শাহরুখ ছাড়া সেখানে দল কিনেছে আইপিএল-এর আরও দুই ফ্র্যাঞ্চাইজি। তারা হল মুকেশ অম্বানীর মুম্বই ইন্ডিয়ান্স ও কিরণ কুমার গ্রান্ধির দিল্লি ক্যাপিটালস। যদিও কিরণ ব্যক্তিগত ভাবে সেখানে দল কিনেছেন। দিল্লি ফ্র্যাঞ্চাইজির আর এক অংশীদার পার্থ জিন্দল সেখানে দল কেনেননি।

এ ছাড়া অর্থলগ্নি সংস্থা ক্যাপ্রি গ্লোবাল ও বিগ ব্যাশের ফ্র্যাঞ্চাইজি সিডনি সিক্সার্সও দল কিনেছে সেখানে। ষষ্ঠ দলটি কেনার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবল ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। আইপিএল-এও দল কিনতে আগ্রহ দেখিয়েছিল এই ফুটবল ক্লাব। কিন্তু সেখানে দরপত্রে পিছিয়ে থাকায় ক্লাবের মালিকানা পায়নি তারা।

Advertisement

আইপিএল-এর প্রাক্তন চিফ অপারেটিং অফিসার সুন্দর রমনের মস্তিষ্কপ্রসূত এই প্রতিযোগিতা জানুয়ারি মাসে হতে পারে বলে খবর। আয়োজনের দায়িত্বে রয়েছে এমিরেটস ক্রিকেট বোর্ড। তারা প্রথমে কলকাতা ও মুম্বইয়ের পাশাপাশি মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই ফ্র্যাঞ্চাইজির কাছেও আবেদন করেছিল। প্রথমে রাজি হলেও পরে পিছিয়ে আসে চেন্নাই।

এমিরেটস ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, দুবাই শাহরুখের কাছে দ্বিতীয় ঘরের মতো। সেখানে শাহরুখ একটা ব্র্যান্ড। তাই সেখানে টুর্নামেন্টে তিনি দল কিনবেন, সে বিষয়ে তাঁরা আগে থেকে নিশ্চিত ছিলেন। শেষ পর্যন্ত সেটা হওয়ায় খুশি তাঁরা।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

‘কোথায় যেন আছি আমরা?’ লাইভ ইন্টারভিউয়ের মাঝে ওয়াশিংটন ভুলে গেলেন, কোথায় খেলছেন: ভিডিয়ো

ক্রিকেটের মাঠে খেলোয়াড়দের ‘ব্রেন ফেড’ মুহূর্তের সাক্ষী থাকা অনুরাগীদের কাছে নতুন কিছু নয়। একদা স্টিভ …

Leave a Reply

Your email address will not be published.