Breaking News
kohlis-tweet-ten-years-ago-suddenly-went-viral

কোহলীর দশ বছর আগের টুইট হঠাৎই ভাইরাল, কেন?

টি-টোয়েন্টি বিশ্বকাপে অন্যতম ফেভারিট দলের তকমা নিয়ে খেলতে নেমেছিল ভারত। কিন্তু প্রথম দুই ম্যাচে হারের পর সেই তকমা উড়ে গিয়েছে। পাকিস্তান এবং নিউজিল্যান্ডের কাছে হেরে ভারত গ্রুপ পর্ব থেকেই বিদায় নেওয়ার পথে। এ অবস্থান নিউজিল্যান্ড ম্যাচ হারের পরেরদিনই শোরগোল পড়ল বিরাট কোহলীর বছর দশেক আগের করা একটি টুইট নিয়ে।

২০১১ সালের ২৩ জানুয়ারি রাত ১০.৪১ মিনিটে একটি টুইট করেছিলেন কোহলী। লিখেছিলেন, ‘হেরে গিয়ে খুব মন খারাপ লাগছে। এ বার বাড়ি যাচ্ছি’। সেই টুইট তুলে ধরেই নেটমাধ্যমে বলা হচ্ছে যে, এ বার সত্যিই কোহলীদের বাড়ি যাওয়ার সময় এসে গিয়েছে। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে যেতে এখন তাকিয়ে থাকতে হবে বাকিদের দিকেই।

কোহলী যে রাতে টুইট করেছেন, সেদিন সেঞ্চুরিয়নে পঞ্চম একদিনের ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং দক্ষিণ আফ্রিকা। সিরিজ ২-২ থাকা অবস্থায় নেমেছিল দুই দল। প্রথমে ব্যাট করে হাসিম আমলার অপরাজিত শতরানের সৌজন্যে ২৫০-৯ তোলে দক্ষিণ আফ্রিকা। রান তাড়া করতে নেমে সেদিনও ব্যাটিং ধসের মুখে পড়ে ভারত। কোহলী নিজে মাত্র ২ রান করেন। শেষ দিকে ইউসুফ পঠান ঝোড়ো খেলে শতরান করলেও ১৬ রানে হেরে ম্যাচ এবং সিরিজ খোয়ায় ভারত।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

নেতৃত্বভার পেলে সানন্দে গ্রহণ করবেন হার্দিক

ভারতীয় দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেলে অবশ্যই তা সানন্দে লুফে নিতে চান হার্দিক পান্ডিয়া। তবে …

Leave a Reply

Your email address will not be published.