Breaking News
kl-rahul-and-rashid-khanhave-possibility-banded

২০২২ IPL-এ কেএল রাহুল এবং রশিদ খানকে ব্যান করতে পারে BCCI

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে লখনউ-এর বিরুদ্ধে তাদের প্লেয়ার নিয়ে নেওয়ার বিষয়ে অভিযোগ জানিয়েছে পঞ্জাব কিংস কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদ। এই বিষয়ে পঞ্জাব এবং হায়দরাবাদকে নাকি তদন্তের আশ্বাস দিয়েছে বিসিসিআই।

আইপিএল শুরুর আগেই বড় শাস্তির কবলে পড়তে পারেন কেএল রাহুল এবং রশিদ খান। হয়তো ২০২২ আইপিএলে নাও খেলতে পারেন এই দুই তারকা ক্রিকেটার। ইনসাইড স্পোর্টসের খবর অনুযায়ী, আইপিএল ২০২২ মরশুমে ব্যান করা হতে পারে রাহুল এূং রশিদকে। জানা গিয়েছে, ২০২২ আইপিএলের জন্য নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ-এর সঙ্গে বছরে প্রায় ২০ কোটির বিনিময়ে চুক্তিবদ্ধ হয়েছেন রাহুল। যেখানে গত বছর তিনি পাঞ্জাব কিংসকে নেতৃত্ব দিয়ে প্রায় ১১ কোটি পেয়েছিলেন। অন্যদিকে লখনউ-এর সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদের রশিদ খানেরও  চুক্তির গুঞ্জন উঠেছে।

শোনা যাচ্ছে, এই নিয়েই তীব্র বিতর্ক তৈরি হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে লখনউ-এর বিরুদ্ধে তাদের প্লেয়ার নিয়ে নেওয়ার বিষয়ে অভিযোগ জানিয়েছে পঞ্জাব কিংস কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদ। এই বিষয়ে পঞ্জাব এবং হায়দরাবাদকে নাকি তদন্তের আশ্বাস দিয়েছে বিসিসিআই।

ইনসাইড স্পোর্টসকে বিসিসিআইয়ের এক মুখপাত্র জানিয়েছেন, যদি রশিদ-রাহুল দোষী সাব্যস্ত হন, তা হলে ওদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এবং আইপিএলের এক মরশুমের জন্য ওদের ব্যান করাও হতে পারে। বিসিসিআই মুখপাত্রের দাবি, নিয়দল রিলিজ না করলে নিলাম ছাড়া কোনও ক্রিকেটার হঠাৎ করে অন্য কোনও দলের সঙ্গে চুক্তি করতে পারেন না।

২০১৭ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে অভিষেক হয় রশিদ খানের। তার পর থেকেই তাঁর স্পিনের জাদুতে মুগ্ধ করেছেন রশিদ। পাঁচটি আইপিএলে তিনি ৭৬টি ম্যাচ খেলে ৯৩টি উইকেট নিয়েছেন।

অন্যদিকে ২০১৩ থেকে আইপিএল খেললেও পাঞ্জাবের হয়ে লোকেশ রাহুল খেলছেন ২০১৮ সাল থেকে। নিজের আইপিএল ক্যারিয়ারে মোট ৩২৭৩ রানের মধ্যে ২৫৪৮ রানই পাঞ্জাবের হয়ে করেছেন রাহুল। আইপিএলের যে দু’টি তিনি সেঞ্চুরি করেছেন, সেই দুটোই রাহুল পাঞ্জাবের হয়েই করেছেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

একঝলক দেখার জন্য রাস্তা আটকে দাঁড়িয়ে হাজার হাজার মানুষ, ভিড় দেখে মাথায় হাত রোহিতের

জনপ্রিয়তায় বলিউড তারকাদের অনায়াসে পিছনে ফেলতে পারেন রোহিত শর্মা। ভারত অধিনায়কের অনুরাগীর সংখ্যা চ্যালেঞ্জ জানাতে …

Leave a Reply

Your email address will not be published.