Breaking News
kl rahul-and-rashid-khan-invite-lokhkon

আইপিএল-এ কেএল রাহুল, রশিদ খানকে বিরাট অঙ্কের প্রস্তাব দিল সঞ্জীব গোয়েঙ্কার লখনউ দল

পঞ্জাব কিংসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে কেএল রাহুল যে আইপিএল-এর নতুন দল লখনউয়ে যেতে আগ্রহী, এ কথা আগেই জানা গিয়েছিল। এ বার জানা গেল, রাহুলকে বিরাট অঙ্কের প্রস্তাব দিয়েছে কলকাতার শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কার মালিকানাধীন ক্লাব। তাঁকে ২০ কোটি টাকা দেওয়া হবে বলে ঠিক করা হয়েছে।

পঞ্জাবে রাহুল ১১ কোটি টাকা পেতেন। তার থেকে নতুন দলে ৯ কোটি টাকা বেশি পাবেন তিনি। স্বাভাবিক ভাবেই এই প্রস্তাব হাতছাড়া করতে চাননি রাহুল। পঞ্জাব কর্তাদের সঙ্গে কথা বলে সম্মাজনক বিচ্ছেদের রাস্তাই নিয়েছেন তিনি। সরকারি ভাবে ঘোষণা করা না হলেও জানা গিয়েছে, রাহুলকে ছেড়ে দেওয়ার ব্যাপারে ঠিক করে ফেলেছে পঞ্জাব।

শুধু রাহুলই নন, বিরাট অঙ্কের প্রস্তাব গিয়েছে রশিদ খানের কাছেও। তাঁকে ১৬ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছে। ২০১৮ সালে রশিদকে ‘রাইট টু ম্যাচ’ কার্ড দেখিয়ে কিনে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। যদি এ বার তাঁকে দ্বিতীয় বাছাই করা হয়, তা হলে তিনি সর্বোচ্চ ১২ কোটি টাকা পাবেন। রশিদ নাকি ইতিমধ্যেই হায়দরাবাদকে জানিয়ে দিয়েছেন, তাঁর বেতন বাড়িয়ে ১৪-১৬ কোটি টাকা করতে হবে। না হলে তিনি লখনউয়ে যোগ দেবেন।

গত কয়েক বছর ধরে রাহুল ধারাবাহিক ভাবে ভাল খেলে চলেছেন। গত চার মরসুমের মধ্যে তিন বারই ৬০০-র উপর রান করেছেন। এক বার ৫৯৩ রান করেন। রশিদও হায়দরাবাদের হয়ে ধারাবাহিক ভাবে উইকেট নেন। ফলে এই দুই ক্রিকেটারকে দলে নিয়ে বাকিদের মাত করতে চাইছে লখনউ।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

একঝলক দেখার জন্য রাস্তা আটকে দাঁড়িয়ে হাজার হাজার মানুষ, ভিড় দেখে মাথায় হাত রোহিতের

জনপ্রিয়তায় বলিউড তারকাদের অনায়াসে পিছনে ফেলতে পারেন রোহিত শর্মা। ভারত অধিনায়কের অনুরাগীর সংখ্যা চ্যালেঞ্জ জানাতে …

Leave a Reply

Your email address will not be published.