Breaking News

ত্রিপাঠি-আইয়ারের বিধ্বংসী ব্যাটিংয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে স্মরণীয় জয় কেকেআরের

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে সহজ জয় পেয়ে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে উঠে এল কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের দ্বিতীয়ার্ধে টানা দ্বিতীয় জয় পেল ইয়ন মর্গ্যানের দল। অন্যদিকে, রোহিত শর্মার প্রত্যাবর্তনেও টানা দ্বিতীয় পরাজয় থেকে রক্ষা পেল না গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। ১৫.১ ওভারেই সাত উইকেটে জয় ছিনিয়ে নিল কেকেআর।

দুরন্ত ফর্ম ধরে রেখে এদিন আইপিএলে প্রথম অর্ধশতরান পূর্ণ করলেন ভেঙ্কটেশ আইয়ার। ২৫ বলে তিনি হাফ সেঞ্চুরি করেন। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের কোনও ব্যাটার হিসেবে এই অর্ধশতরানই দ্রুততম। এদিন ২৯ বলে অর্ধশতরান পূর্ণ করেন রাহুল ত্রিপাঠি, চলতি আইপিএলে দ্বিতীয়। দলকে শেষ অবধি জয়ের লক্ষ্যে পৌছেও দেন চলতি আইপিএলে কেকেআরের সফলতম ব্যাটার। তবে অধিনায়ক ইয়ন মর্গ্যান সাতের বেশি করতে পারেননি।

কলকাতা নাইট রাইডার্সের জেতার জন্য প্রয়োজন ছিল ১৫৬ রান। চলতি আইপিএলের প্রথম সাক্ষাতে ১৫৩ রানের টার্গেট তাড়া করতে নেমে হারতে হয়েছিল ১০ রানে। কিন্তু এদিন জয় এল সহজেই। ২০১৫ সাল থেকে শেষ ১৩টি সাক্ষাতে মুম্বইয়ের কাছে কেকেআর ১২টি ম্যাচেই হেরেছিল। গত বছর আবু ধাবিতে হারতে হয়েছিল দুটি ম্যাচেই। ফলে নিঃসন্দেহে এদিনের জন্য তৃপ্তিদায়ক।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

নেতৃত্বভার পেলে সানন্দে গ্রহণ করবেন হার্দিক

ভারতীয় দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেলে অবশ্যই তা সানন্দে লুফে নিতে চান হার্দিক পান্ডিয়া। তবে …

Leave a Reply

Your email address will not be published.