Breaking News
"KKR gang of thieves", Kolkata Knight Riders in the face of Benazir's attack!

“চোরের দল KKR”, বেনজির আক্রমণের মুখে কলকাতা নাইট রাইডার্স!

এই তো মাত্র কয়েকটা দিনই হয়েছে। গত মাসের ২৯ তারিখ শেষ হয়েছে IPL ২০২২ টুর্নামেন্ট। তবে সেই টুর্নামেন্টের রেশ এখনও কাটছে না। অন্তত সোশ্যাল মিডিয়ার দিকে তাকালে সেই দৃশ্যই চোখে পড়ছে। সম্প্রতি কলকাতা নাইট রাইডার্সের একটি ফেসবুক পোস্টের দিকে তাকালেই বিষয়টা একেবারে স্পষ্ট হয়ে যাবে। টুর্নামেন্ট শেষ হয়ে গেলেও ক্রিকেট সমর্থকেরা কিন্তু নাইট ব্রিগেডের বিরুদ্ধে বিষোদগার করতে ছাড়ছেন না। আসুন তাহলে গোটা বিষয়টা আপনাদের সামনে খোলসা করা যাক।

বুধবার কলকাতা নাইট রাইডার্সের অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট করা হয়। সেই পোস্টে সমর্থকদের জন্য দেওয়া হয় একটি লোভনীয় অফার। KKR সমর্থকেরা দলের প্রিয় ক্রিকেটারদের সই করা জার্সি জিততে পারেন। এই পোস্টটি ভাইরাল হতে খুব একটা বেশি সময় লাগেনি। কিন্তু, প্রশ্ন হল, কীভাবে জিতবেন এই জার্সি? এজন্য আপনাকে www.kkr.in/jersey-giveaway লিঙ্কে ক্লিক করতে হবে। সেখানে আপনি Enter The Lucky Draw নামে একটা ট্যাব পাবেন। সেটায় আপনাকে ক্লিক করতে হবে। এরপর ওই পোর্টালের আপনার নাম, ঠিকানা, ইমেল, ফোন নম্বর সবকিছু রেজিস্টার করতে হবে। এরপরই আপনি ওই লাকি ড্র’য়ে অংশগ্রহণ করতে পারবেন।

কিন্তু KKR ব্রিগেডের এই উদ্যোগকে কিন্তু একেবারেই ভালোভাবে গ্রহণ করেননি দলের সমর্থকেরা। কেউ লিখেছেন, “চোরের দল KKR”, কারোর আবার মন্তব্য, তাঁদের এই জার্সির কোনও দরকার নেই। কেউবা আবার লিখেছেন, “তোরা জার্সি বিক্রি ছাড়া আর কী করবি?”

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ভারতের জন্যই ক্ষতি হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেটের! ডুপ্লেসিকে না পেয়ে তোপ স্মিথের

২০২০ সালের ডিসেম্বরের পর দেশের হয়ে খেলেননি ডুপ্লেসি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও সম্ভবত তাঁকে পাবে না …

Leave a Reply

Your email address will not be published.