Breaking News
kaneria-asked-walker-to-publicly-apologize

হিন্দুদের ভাবাবেগে আঘাত, ওয়াকারকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বললেন কানেরিয়া

টিভিতে হিন্দুদের কাছে ক্ষমা চাওয়া উচিত ওয়াকার ইউনিসের, দাবি দানিশ কানেরিয়ার। তিনি মনে করেন, হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছে ওয়াকারের মন্তব্য। বুধবার ফেসবুকে একটি ভিডিও বার্তায় এমনই জানালেন প্রাক্তন পাক স্পিনার। কানেরিয়া বলেন, ‘ওয়াকারের মন্তব্যে আমি খুবই হতাশ। হিন্দুদের কাছে ক্ষমা চাওয়া উচিত।

কারণ উনি হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন। তিনি এমন মন্তব্য টিভিতে করেছিলেন। তাই ওয়াকারের উচিত টিভিতে সবার সামনে ক্ষমা চাওয়া।’ ভারত ১০ উইকেটে পাকিস্তানের কাছে হারার পর ধর্ম নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার।

সেই নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায়। তারপর টুইটারে বিবৃতি দিয়ে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন ওয়াকার। কিন্তু তাতে সন্তুষ্ট নন পাকিস্তানের ভারতীয় ক্রিকেটার। রবিবার পাকিস্তানের জয়ের পর মাঠের মাঝে দাঁড়িয়ে নামাজ পড়েছিলেন রিজওয়ান। এই প্রসঙ্গে মন্তব্য করেছিলেন ওয়াকার।

বলেছিলেন, ‘হিন্দুদের মাঝে দাঁড়িয়ে নামাজ পড়ল পাকিস্তান। তাই এই জয় আমার কাছে স্পেশাল।’ একটি টিভি চ্যানেলের পাশাপাশি টুইট করেও এই কথা বলেছিলেন ওয়াকার। এরপরই সমালোচনা মুখর হয় ক্রিকেট বিশ্ব। তাঁকে একহাত নেন ভেঙ্কটেশ প্রসাদ সহ একাধিক প্রাক্তনী।

তার জেরেই পরে টুইটারে ক্ষমা চেয়ে ওয়াকার লেখেন, ‘মুহূর্তের উত্তেজনায় আমি হয়ত অনেকের ভাবাবেগে আঘাত করে ফেলেছি। আমি এটা ইচ্ছাকৃত করিনি। তাই সকলের কাছে ক্ষমাপ্রার্থী। কাউকে আঘাত করার উদ্দেশ্য আমার ছিল না।’ ক্রিকেট যে সবাইকে ঐক্যবদ্ধ করে তারও উল্লেখ ছিল ওয়াকারের টুইটে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পারনেলের বোলিং নৈপুণ্যে প্রোটিয়াদের সিরিজ জয়

টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডকে হারানোর পর এবার আয়ারল্যান্ডকে হোয়াইটওয়াশ করল দক্ষিণ আফ্রিকা। শুক্রবার রাতে ব্রিস্টলে দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published.